Thank you for trying Sticky AMP!!

আর্জেন্টিনার মিডফিল্ডার রদ্রিগো দি পল

‘দি পল না থাকলে কী, আর্জেন্টিনার ভালো খেলােয়াড় আরও আছে!’

৩৬ বছর পর আবার বিশ্বকাপ শিরোপা ঘরে উঠবে—এই স্বপ্ন দেখছে আর্জেন্টাইনরা। লিওনেল মেসির স্বপ্ন ক্যারিয়ারের প্রথম বিশ্বকাপ জয়ের। এই স্বপ্ন পূরণ থেকে আর্জেন্টিনা দল আর তিনটি ধাপ দূরে। স্বপ্ন-যাত্রার পথে এখন মেসিরা দাঁড়িয়ে আছেন কোয়ার্টার ফাইনালের সামনে। যেখানে তাঁদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস।

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে দলের অন্যতম মিডফিল্ডার রদ্রিগো দি পলকে নিয়ে শঙ্কা জেগেছে। চোট পেয়েছেন দুদিন আগে। কিন্তু গতকাল আর আজ তিনি পুরো দলের সঙ্গে অনুশীলন করেননি। গুঞ্জন আছে, হ্যামস্ট্রিংয়ের চোট তাঁকে ছিটকে ফেলতে পারে বিশ্বকাপ থেকে।  

Also Read: ‘আর্জেন্টিনা মেসির জন্য বিশ্বকাপ জিতুক’

পরিস্থিতি যখন এই, আর্জেন্টিনার সমর্থকদের স্বস্তির খবর দিয়েছেন দি পল নিজেই। আর্জেন্টিনার মিডফিল্ডার জানিয়েছেন, তিনি ঠিক আছেন। নিজের ঠিক থাকার বিষয়টি জানাতে ইনস্টাগ্রামে তাঁর অনুশীলনের একটি ছবিও দিয়েছেন দি পল।

অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার

এরপরও আজ ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে দি পলের চোটের প্রসঙ্গটি উঠল। প্রশ্নটি করা হয়েছিল কোচ লিওনেল স্কালোনির সঙ্গে সংবাদ সম্মেলনে আসা অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারকে। আর্জেন্টিনার মিডফিল্ডার দি পলকে নিয়ে করা প্রশ্নে যেন একটু বিরক্তই হয়েছেন।

Also Read: সেরার লড়াইটা মেসি–ফন ডাইকের

সংবাদ সম্মেলনে ম্যাক অ্যালিস্টার বলেছেন, ‘আমরা জানি, রদ্রিগো আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। এটা আসলে স্কালোনির ওপর নির্ভর করে, তিনি কীভাবে ম্যাচের পরিকল্পনা সাজাবেন। রদ্রিগো না থাকলে অন্য কেউ খেলবে। আমাদের ভালো খেলোয়াড় আরও আছে। যে-ই দলে আসুক, ভালো খেলার চেষ্টা করবে। ম্যাচের পরিকল্পনায় পরিবর্তন আসবে না।’

দি পলকে নিয়ে প্রশ্ন করা হয়েছিল স্কালোনিকেও। তাঁর কথা, ‘রদ্রিগো গতকাল অর্ধেক অনুশীলন করেছে। সে অনেক ম্যাচ খেলে এখানে এসেছে। আজ তার অবস্থা দেখব আমরা। যারা শতভাগ ফিট থাকবে, তারাই খেলবে।’