Thank you for trying Sticky AMP!!

আজই রিয়াল ছাড়ার ঘোষণা দিতে পারেন করিম বেনজেমা

রিয়ালকে ইত্তিহাদে যাওয়ার কথা জানিয়ে দিয়েছেন বেনজেমা, আজই সংবাদ সম্মেলন

দলবদল নিয়ে করিম বেনজেমা যেন একটি বোমাই ফাটালেন! রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষকে তিনি নাকি জানিয়ে দিয়েছেন, সৌদি আরবের ফুটবলে যেতে চান। আজ সংবাদ সম্মেলন করবেন তিনি, হয়তো রিয়াল ছাড়ার ঘোষণা দেবেন। সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদ থেকে বড় অংকের প্রস্তাব আছে বেনজেমার। ২ বছরের জন্য তাঁকে নাকি ৪০ কোটি ইউরো দিতে চায় ক্লাবটি। এ ছাড়া সৌদি আরব যে ২০৩০ বিশ্বকাপ আয়োজন করতে চায়, সেটার প্রচারণার অংশ হিসেবেও ফরাসি স্ট্রাইকারকে কাজে লাগাতে চায় দেশটি। তাঁকে এর শুভেচ্ছাদূত বানানোর প্রস্তাবও দেওয়া হয়েছে।

সৌদি আরব কর্তৃপক্ষ এবং আল ইত্তিহাদের প্রস্তাব পছন্দ হয়েছে বেনজেমার। ফ্রান্সের সংবাদমাধ্যম ফুত মেরকাতোর খবর অনুযায়ী, বেনজেমা মুক্ত খেলোয়াড় (ফ্রি এজেন্ট) হিসেবে আল ইত্তিহাদে নাম লেখাতে চান। এ মাসের শেষে রিয়ালের সঙ্গে তাঁর বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। ফুত মেরকাতোর প্রতিবেদন বলছে, রিয়ালকে তিনি জানিয়ে দিয়েছেন, বার্নাব্যুর ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি করবেন না।

Also Read: সৌদি আরব থেকে লোভনীয় প্রস্তাব, রিয়ালে কি থাকবেন বেনজেমা

এই মুহূর্তে সৌদি আরবের ক্লাব আল নাসরে খেলছেন বেনজেমার সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদো। এ ছাড়া সৌদি আরবের আরেক ক্লাব আল হিলাল বিশাল অংকে সময়ের অন্যতম সেরা তারকা লিওনেল মেসিকে নিতে চাইছে।
মেসি যে পিএসজিতে থাকছেন না, তা আজই স্পষ্ট করেছেন দলটির কোচ ক্রিস্তফ গালতিয়ের। আগামী শনিবার ক্লেরমঁর বিপক্ষে পিএসজির হয়ে মেসি তাঁর শেষ ম্যাচটি খেলবেন বলে জানিয়েছেন প্যারিসের দলটির কোচ।

বেনজেমা নাম লেখাতে পারেন সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে

মেসি তাঁর দলবদল নিয়ে এখনো কিছু বলেননি। কিছুদিন আগে অবশ্য বার্তা সংস্থা এএফপি খবর দিয়েছিল, মেসি আগামী মৌসুমে সৌদি আরবের ফুটবলে খেলার জন্য চুক্তি সেরে ফেলেছেন। মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি খবরটিকে ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছিলেন।

এরপর খবর আসে, মেসি আবার বার্সেলোনায়ও ফিরতে পারেন। এ ছাড়া আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ককে নিয়ে গুঞ্জন ওঠে, যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামি আর প্রিমিয়ার লিগের কোনো কোনো ক্লাবও মেসিকে পেতে চাইছে।

Also Read: লিগ আঁ-র পুরস্কার অনুষ্ঠানে না গিয়ে কোল্ডপ্লের কনসার্টে মেসি