Thank you for trying Sticky AMP!!

এমিরেটসে তিন ম্যাচ পর ব্রাইটনকে হারিয়েছে আর্সেনাল

জেসুস–হাভার্টজের গোলে শীর্ষে উঠল আর্সেনাল

আজ এমিরেটসে আর্সেনালের লক্ষ্য ছিল দুটি।

সর্বশেষ লিগ ম্যাচে অ্যাস্টন ভিলার কাছে হার থেকে ঘুরে দাঁড়ানো এবং এই মাঠে ব্রাইটনের কাছে টানা তিন ম্যাচ হারের ধারা থেকে বেরিয়ে আসা। গ্যাব্রিয়েল জেসুস আর কাই হাভার্টজের সৌজন্যে মিকেল আরতেতার দল পূরণ করেছে দুটি লক্ষ্যই। প্রিমিয়ার লিগে নিজেদের ১৭তম ম্যাচে ব্রাইটনকে ২–০ ব্যবধানে হারিয়েছে আর্সেনাল।

এ জয়ে লিভারপুলকে টপকে লিগ পয়েন্টে শীর্ষে উঠেছে আরতেতার দল। একই সময়ে ব্রেন্টফোর্ডকে ২–১ ব্যবধানে হারিয়ে দুইয়ে উঠে এসেছে অ্যাস্টন ভিলা। ৩৭ পয়েন্ট নিয়ে তিনে থাকা লিভারপুল দিনের পরের অংশে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে।

এমিরেটসে আর্সেনালের দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। প্রথমার্ধে বলে দখল বেশি থাকলেও ব্রাইটনের জাল খুঁজে পাননি কেউ। বিরতির পর ম্যাচের ৫৩তম মিনিটে বুকায়ো সাকার কর্নার থেকে পাওয়া বল জালে জড়িয়ে গানারদের এগিয়ে দেন জেসুস। আর জয় নিশ্চিতের দ্বিতীয় গোলটি আসে ৮৭তম মিনিটে হাভার্টজের সুবাদে।

গোলের পর কাই হাভার্টজের উল্লাস

১৭ ম্যাচ শেষে আর্সেনালের পয়েন্ট দাঁড়িয়েছে ৩৯। যা তাদের লিভারপুলের ১৬ ম্যাচে ৩৭ পয়েন্টের ওপরে তুলে এনেছে। ইয়ুর্গেন ক্লপের দলকে টপকে গেছে অ্যাস্টন ভিলাও।

Also Read: ইউনাইটেডকে আবারও ৭–০ গোলে হারাতে চান এই লিভারপুল ফরোয়ার্ড

ব্রেন্টফোর্ডের মাঠে ৪৫তম মিনিটে লুইস–পটারের গোলে পিছিয়ে পড়েছিল দলটি। কিন্তু দ্বিতীয়ার্ধে ৭৭তম মিনিটে অ্যালেক্স মোরেনো এবং ৮৫তম মিনিটে ওলি ওয়াটকিনস গোল করে ভিলাকে ২–১ ব্যবধানের জয় এনে দেন।

১৭ ম্যাচে অ্যাস্টন ভিলার পয়েন্ট ৩৮। দিনের অন্য ম্যাচে লিভারপুল যদি ইউনাইটেডকে হারিয়ে তাদের টপকেও যায়, সেরা তিনে থাকা নিশ্চিত। কারণ, চারে থাকা ম্যানচেস্টার সিটি ১৭ ম্যাচে তুলতে পেরেছে ৩৪ পয়েন্ট।

Also Read: ম্যান সিটির পর আর্সেনালকে হারিয়ে অ্যাস্টন ভিলা কি শিরোপার দাবিদার