Thank you for trying Sticky AMP!!

মোহামেডানের দারুণ জয়

মোহামেডানের কাছে ১৮ মিনিটে ৪ গোল খেয়ে উড়ে গেছে ফর্টিস

৩৪ দিন পর আজ মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ফিরতি–পর্ব। প্রথম দিনেই মোহামেডান স্পোর্টিং ক্লাব গোল উৎসব করেছে ময়মনসিংহের রফিক উদ্দিন স্টেডিয়ামে।

ফর্টিস এফসিকে তারা বিধ্বস্ত করেছে ৪-০ গোলে। মোহামেডানের গোল চারটি সুলেমানে দিয়াবাতে, মুজাফফরভ, জাফর ইকবাল ও শাহরিয়ার ইমনের। চলতি প্রিমিয়ার লিগে এটিই মোহামেডানের সবচেয়ে বড় জয়। প্রথম পর্বেও ফর্টিসের বিপক্ষে জিতেছে মোহামেডান। তখন ব্যবধান ছিল ২-১।

Also Read: আলফাজ কীভাবে বদলে দিলেন মোহামেডানকে

মোহামেডানের বিপক্ষে ফর্টিস আজ শুরুটা ভালোই করেছিল। ৪০ মিনিট পর্যন্ত আটকে রাখে সাদা–কালোদের। এরপর ফর্টিস ম্যাচ থেকে ছিটকে গিয়ে একের পর এক গোল খেয়েছে। ৪১ থেকে ৫৯—১৮ মিনিটের এক ঝড়ে মোহামেডানের কাছে উড়ে গেছে তারা।

মোহামেডান–ফর্টিস ম্যাচের একটি মুহূর্ত

৪১ মিনিটে মুজাফফরভ ডান পায়ের জোরালো শটে ১-০ করেন। প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে দিয়াবাতে স্কোরলাইন করেন ২-০। ৫২ মিনিটে দিয়াবাতের ক্রসে জাফর ইকবালের প্লেসিংয়ে ব্যবধান আরও বাড়ে। ৭ মিনিট পর আগুয়ান গোলকিপারকে কাটিয়ে আলতো টোকায় ইমন ৪-০ গোলে এগিয়ে নেন মোহামেডানকে।

Also Read: রহমতগঞ্জের বিপক্ষে হারতে হারতে বাঁচল মোহামেডান

১০ ম্যাচে ৫টি করে জয় ও ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে মোহামেডান। সমান ম্যাচে চতুর্থ হারে ১২ পয়েন্ট নিয়ে পাঁচে ফর্টিস। মুন্সিগঞ্জে আজ দিনের আরেক ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশ। ৭৯ মিনিটে পুলিশের জয়সূচক গোলটি করেন আল আমিন। গোপালগঞ্জে শেখ রাসেল-শেখ জামাল ম্যাচ ১-১ গোলে ড্র হয়েছে।