Thank you for trying Sticky AMP!!

সের্হিও রামোসকেও দেখা যেতে পারে যুক্তরাষ্ট্রের ফুটবলে

ইন্টার মায়ামি থেকে এক পা দূরে রামোস

লিওনেল মেসির পথ ধরে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) নাম লেখাতে পারেন স্পেন ও রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ক সের্হিও রামোস। স্পেনের পত্রিকা স্পোর্তের খবর, এরই মধ্যে এমএলএসের ক্লাব ইন্টার মায়ামি পিএসজির সাবেক ডিফেন্ডারের সঙ্গে আলোচনা শুরু করেছে এবং তিনি মেসির ক্লাবে নাম লেখানো থেকে এক পা দূরে আছেন।

সদ্য শেষ হওয়া মৌসুম শেষে মুক্ত খেলোয়াড় হয়ে যাওয়া মেসি পিএসজি থেকে ইন্টার মায়ামিতে যাবেন বলে ঘোষণা দেন গত মাসে। এরপর বার্সেলোনায় মুক্ত খেলোয়াড় হয়ে যাওয়া তাঁর সাবেক সতীর্থ সের্হিও বুসকেতসও নাম লেখান ইন্টার মায়ামিতে। গুঞ্জন আছে বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়া জর্দি আলবার সঙ্গেও যোগাযোগ করেছে এমএলএসের ক্লাবটি।

স্পেনের হয়ে ২০১০ বিশ্বকাপ জেতা রামোস রিয়াল মাদ্রিদে খেলার সময় মেসি, বুসকেতস ও আলবা ছিলেন তাঁর তুমুল প্রতিদ্বন্দ্বী। কিন্তু লা লিগার প্রতিপক্ষ বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড মেসির সঙ্গে পিএসজিতে দুই মৌসুম খেলেছেন রামোস। এখন হয়তো রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সাবেক তিন খেলোয়াড়ের সঙ্গে এমএলএসের ক্লাব ইন্টার মায়ামিতে খেলবেন তিনি।

পিএসজির সঙ্গে রামোসের চুক্তির মেয়াদ ফুরিয়েছে সদ্য শেষ হওয়া মৌসুমে। মৌসুম শেষে মেসি, বুসকেতস, আলবার মতো তিনিও হয়ে গেছেন মুক্ত খেলোয়াড়।

ফ্রান্সের বিভিন্ন সংবাদমাধ্যম খবর দিয়েছিল, রামোস পিএসজিতেই থাকতে চেয়েছিলেন। কিন্তু ৩৭ বছর বয়সী ডিফেন্ডারের সঙ্গে চুক্তি নবায়ন করেনি প্যারিসের ক্লাব। এরপর গুঞ্জন ছিল রামোস শৈশবের ক্লাব সেভিয়ায় ফিরতে পারেন অথবা সাবেক রিয়াল সতীর্থ ক্রিস্টিয়ানোকে রোনালদোকে অনুসরণ করে যেতে পারেন সৌদি আরবের ক্লাবে। কিন্তু শেষ পর্যন্ত হয়তো তাঁর ঠিকানা হচ্ছে ইন্টার মায়ামি।

Also Read: আন্দালুসিয়ান ‘দৈত্য’ রামোসের জন্য করতালি