Thank you for trying Sticky AMP!!

রামোস নেই বিশ্বকাপ দলে।

স্পেনের বিশ্বকাপ দলে নেই রামোস–আলকানতারা

লিভারপুলের জন্য চলতি মৌসুম হতাশার হলেও ভালো খেলছেন থিয়াগো আলকানতারা। তবে স্পেনের বিশ্বকাপ দলে জায়গা হয়নি তাঁর। ৩১ বছর বয়সী এই মিডফিল্ডারের পাশাপাশি লুইস এনরিকের দলে উপেক্ষিত পিএসজি ডিফেন্ডার সের্হিও রামোসও।

মাঝমাঠ ও রক্ষণের দুই অভিজ্ঞ খেলোয়াড়কে না নিয়ে এনরিকে দল সাজিয়েছেন তরুণদের প্রাধান্য দিয়ে। স্পেনের বিশ্বকাপ দলে জায়গা হয়নি বোরহা ইগলেসিয়াসেরও।

Also Read: পাঁচ বছর পর সরাসরি জার্মানির বিশ্বকাপ দলে সেই গোটশে

রিয়াল বেতিসে খেলা এই স্ট্রাইকার চলতি লা লিগায় ১৪ ম্যাচ করেছেন ৮ গোল। তবে দানি কারভাহাল, জর্দি আলবা, সের্হিও বুসকেটসদের ওপর ভরসা রেখেছেন এনরিকে।

কাতার বিশ্বকাপের স্পেন দল ঘোষণা করে এনরিকে বলেছেন, ‘আমি মনে করি, যারা বিশ্বকাপ খেলার যোগ্য, তাদের সবাই দলে আছে। আমি ও আমার কোচিং স্টাফ এই দল সাজিয়েছি। আমি বিশ্বাস করি, এই দল নিয়ে শিরোপার জন্য লড়াই করব। প্রতিপক্ষ আমাদেরও শিরোপা দাবিদার হিসেবে দেখবে।’

Also Read: সাইকেল চালাতে চালাতে দল ঘোষণা স্পেন কোচের

কাতার বিশ্বকাপে স্পেনের প্রথম ম্যাচ ২৩ নভেম্বর কোস্টারিকার বিপক্ষে। ‘ই’ গ্রুপে তাঁদের অপর দুই প্রতিপক্ষ জার্মানি (২৭ নভেম্বর) ও জাপান (১ ডিসেম্বর)।

স্পেন বিশ্বকাপ দল

গোলকিপার: উনাই সিমন, রবার্ত সানচেজ ও দাভিদ রায়া।

ডিফেন্ডার: দানি কারভাহাল, হুগো গিয়ামন, পাউ তোরেস, এরিক গার্সিয়া, হোসে গায়া, জর্দি আলবা, আইমেরিক লাপোর্তে ও সিজার আজপিলিকেতা।

মিডফিল্ডার: সের্হিও বুসকেটস, মার্কোস লরেন্তে, পেদ্রি, রদ্রি, কোকে, গাভি ও কার্লোস সোলের।

ফরোয়ার্ড: আলভারো মোরাতা, ইয়েরেমি পিনো, ফেরান তোরেস, মার্কো আসেনসিও, পাবলো সারাবিয়া, দানি ওলমো, নিকো উইলিয়ামস ও আনসু ফাতি।