Thank you for trying Sticky AMP!!

ব্রাজিলে জন্ম নেওয়া উলভসের পর্তুগিজ মিডফিল্ডার মাতেউস নুনেস

সিটিতে যাওয়ার জন্য ধর্মঘট উলভস মিডফিল্ডারের

কেভিন ডি ব্রুইনা চোটের কারণে চার মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। তাঁর অভাব পূরণে ম্যানচেস্টার সিটি হাত বাড়িয়েছিল ওয়েস্ট হামের ব্রাজিলিয়ান তারকা লুকাস পাকেতার দিকে। কিন্তু বেটিংয়ের নিয়ম ভেঙে পাকেতা ফুটবল অ্যাসোসিয়েশনের (এফএ) তদন্তের মুখে পড়ায় সেদিক থেকে সরে এসেছে পেপ গার্দিওলার ক্লাবটি।

এবার সিটি হাত বাড়িয়েছে মাতেউস নুনেসের দিকে। ব্রাজিলে জন্ম নেওয়া উলভারহ্যাম্পটনের পর্তুগিজ মিডফিল্ডারের জন্য ৪ কোটি ৭০ লাখ পাউন্ডের প্রস্তাবও দিয়েছে তারা। কিন্তু উলভস তাঁর জন্য ৬ কোটি পাউন্ড চাইছে। এর কমে তাঁকে বিক্রি করবে না বলে জানিয়েও দিয়েছে।

Also Read: ট্রেবলজয়ী গার্দিওলা ও ম্যান সিটি যেখানে অনন্য

দলবদলের দরজা বন্ধ হওয়ার সময় (১ সেপ্টেম্বর) এগিয়ে আসছে। ম্যানচেস্টার সিটির কাছ থেকে প্রস্তাব পেয়ে উড়তে থাকা নুনেস চাইছেন এর মধ্যেই দুই ক্লাব সমঝোতায় আসুক। কিন্তু তার কোনো লক্ষণ তিনি দেখতে পাচ্ছেন না।

ম্যান সিটিতে যেতে মরিয়া হয়ে ওঠা নুনেস তাই অন্য পন্থা নিয়েছেন। উলভস কর্তৃপক্ষকে চাপ দিতে ধর্মঘটে গেছেন তিনি। বন্ধ করে দিয়েছেন দলের সঙ্গে অনুশীলন করা। এতে কি নিজেদের অবস্থান থেকে নড়বে উলভস!

Also Read: ৭৬৫ কোটি টাকায় যে ‘রত্ন’ কিনল ম্যানচেস্টার সিটি

নুনেসকে ম্যান সিটিতে চান পেপ গার্দিওলা

নুনেস অনুশীলন বন্ধ করে দিলেও নিজেদের অবস্থান থেকে সরে আসার কোনো লক্ষণ দেখাচ্ছে না উলভারহ্যাম্পটন। ২৫ বছর বয়সী পর্তুগিজ মিডফিল্ডারের দাম কমাতে মোটেই রাজি নয় তারা। গত গ্রীষ্মে নুনেসকে স্পোর্তিং থেকে ক্লাব রেকর্ড ৪ কোটি ২০ লাখ পাউন্ড দিয়ে কিনেছে উলভস।

অন্যদিকে সিটিও আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় প্রস্তাব নিয়ে উলভসের কাছে আসেনি। তবে ক্লাবটির একটি সূত্র ব্রিটিশ পত্রিকা দ্য গার্ডিয়ানকে জানিয়েছে, তারা নুনেসকে দলে ভেড়াতে চায়। উলভসের সঙ্গে নুনেসের চুক্তির মেয়াদ ২০২৭ সাল পর্যন্ত। চুক্তির শর্ত অনুযায়ী, চাইলে তারা এটা আরও এক বছরের জন্য বাড়াতে পারবে।

Also Read: আলভারেজ-ফোডেনে জিতল সিটি