Thank you for trying Sticky AMP!!

মাঠে বাজে ট্যাকেলের শিকার হয়েছেন নেইমার। সামাজিক যোগাযোহমাধ্যমেও তিনি হেনস্তার শিকার

বলসোনারোর পক্ষ নেওয়ায় ‘আক্রমণের শিকার’ নেইমার

ব্রাজিলের প্রেসিডেন্ট নির্বাচনে বিতর্কিত প্রার্থী জইর বলসোনারোকে সমর্থন জানিয়ে বামপন্থীদের তোপের মুখে পড়েছেন নেইমার। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘তথাকথিত গণতন্ত্রের অনুসারীদের আক্রমণের শিকার হয়েছেন’ বলে অভিযোগ করেছেন ব্রাজিলের তারকা ফুটবলার।

ব্রাজিলে প্রেসিডেন্ট পদে নির্বাচনে প্রথম দফার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী রোববার। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান প্রেসিডেন্ট বলসোনারো ও সাবেক প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা ডা সিলভা। এ নির্বাচনের আগে টিকটক ভিডিওর মাধ্যমে নেইমার বলসোনারোকে সমর্থন জানিয়েছেন।

Also Read: ব্রাজিলের বিতর্কিত প্রেসিডেন্ট প্রার্থীকে নির্বাচনে সমর্থন নেইমারের

গত বুধবার সাও পাওলোতে নেইমারের প্রতিষ্ঠিত সামাজিক প্রতিষ্ঠান নেইমার ইনস্টিটিউটে গিয়েছিলেন বলসোনারো। বিষয়টিতে আনন্দ প্রকাশ করে ইনস্টাগ্রাম ভিডিওতে তাঁকে ধন্যবাদও জানান পিএসজির এই ফরোয়ার্ড।

পরের দিন ফ্রান্স থেকে বলসোনারোর প্রতি সমর্থনে একটি টিকটক ভিডিও তৈরি করেছেন। ভিডিওতে দেখা যায়, বলসোনারোর নির্বাচনী প্রচারণায় ব্যবহার হওয়া গানে ঠোঁট মেলাচ্ছেন নেইমার। নেইমার টুইটারে ভিডিও পোস্ট করার পরপরই বলসোনারোর দলের লোকেরা শেয়ার দিতে শুরু করেন।

Also Read: পেলে-রোনালদোদের মর্যাদার হলুদ জার্সি যেভাবে ‘কলঙ্কিত’

ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারো।

বিষয়টি হয়তো ভালো লাগেনি নির্বাচনে বলসোনারোর প্রতিদ্বন্দ্বী সাবেক প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা দা সিলভার অনুসারীদের। নেইমারের অভিযোগ, লুলা দা সিলভার লোকেরা তাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে হেনস্তা করেছে।

টুইটারে এমন অভিযোগ করে নেইমার বলেছেন, ‘তারা গণতন্ত্রের কথা বলে। আরও কত বিষয়ে কথা বলে তারা। কিন্তু যখন কেউ ভিন্নমতের কথা বলে, তথাকথিত সেই গণতন্ত্রের অনুসারীদের দ্বারা তারা আক্রমণের শিকার হয়।’

নেইমারের আগে ফুটবলারদের মধ্যে বলসোনারোকে সমর্থন দিয়েছেন টটেনহামের লুকাস মউরা।