Thank you for trying Sticky AMP!!

থিয়াগো সিলভা ও তাঁর স্ত্রী বেলে সিলভা

আক্রমণ ও মাঝমাঠে আরও দুজন সিলভা থাকলে চেলসির এই দুরবস্থা হতো না, দাবি স্ত্রীর

যাচ্ছেতাই অবস্থার ভেতর দিয়ে যাচ্ছে চেলসি। একের পর এক হার দলটিকে রীতিমতো কোণঠাসা করে ফেলেছে। গতকাল রাতে ফুলহামের কাছে ২-১ গোলে হেরেছে স্টামফোর্ড ব্রিজের দলটি। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে হারল তারা।

বিপর্যস্ত চেলসি প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় এখন ১০ নম্বরে আছে। দলের পরিস্থিতির জন্য একাদশে আরও দুজন থিয়াগো সিলভা না থাকাকে দায়ী করছেন তাঁর স্ত্রী বেলে সিলভা। মূলত সিলভার সতীর্থদের দিকে আঙুল তুলতে গিয়েই টুইটারে এ মন্তব্য করেছেন বেলে।

Also Read: দলকে সমর্থকের দুয়ো, খেপেছেন ব্রাজিলিয়ান ফুটবলারের স্ত্রী

সামাজিক যোগাযোমাধ্যমে স্বামী সিলভার পক্ষ নিয়ে বিভিন্ন সময় সরব থাকতে দেখা যায় বেলেকে। কদিন আগে খেলোয়াড়দের দুয়ো দেওয়ায় সমর্থকদের একহাত নিয়েছিলেন সিলভার ৩৮ বছর বয়সী স্ত্রী। দলকে উৎসাহ দিতে না পারলে তিনি সমর্থকদের মাঠে আসতে নিষেধ করে দিয়েছেন।

সিলভা ও বেলে

এবার বেলের রোষে পড়লেন সিলভার সতীর্থরা। দলের এমন পারফরম্যান্সের জন্য সিলভার মতো খেলোয়াড়ের অভাবকে সামনে এনে বেলে লিখেছেন, ‘আমাদের রক্ষণে যে আছে, তার সঙ্গে আক্রমণভাগ ও মাঝমাঠেও যদি একজন করে থিয়াগো সিলভা থাকত!’ এই পোস্টের সঙ্গে তিনি কান্নার ইমোজিও যুক্ত করে দিয়েছেন।

এদিন আক্রমণে একের পর এক সুযোগ মিস করেছে চেলসি। ২০টি শট নিয়ে ১০টি লক্ষ্যে রেখেও হার এড়াতে পারেনি ব্লুজরা। বিশেষ করে কাই হাভার্টজের ছন্দহীনতা চেলসিকে ব্যাপকভাবে ভোগাচ্ছে। আর এ কারণেই হয়তো সব জায়গায় সিলভার উপস্থিতি চাইছেন বেলে। তাঁর এই পোস্টের নিচে অনেকে বিরোধিতা করলেও কেউ কেউ বেলেকে সমর্থনও দিয়েছেন।

Also Read: ফেলিক্স নেমেই চেলসিকে ১৭ কোটি টাকার হিসাব ধরিয়ে দিলেন

একজন লিখেছেন, ‘থিয়াগো সিলভা সর্বকালের সেরা ডিফেন্ডারদের একজন। আমাদের যদি ১১ জন সিলভা থাকত, তবে আমরা সন্দেহাতীতভাবে প্রিমিয়ার লিগ জিততাম।’

Also Read: চাকরি বাঁচাতে সিনিয়র খেলোয়াড়দের শরণাপন্ন চেলসি কোচ

অন্য একজন লিখেছেন, ‘মাঠে ১১ জন সিলভা থাকতে পারে, তবে এই ম্যানেজমেন্ট থাকলে তবু আমরা হারব।’ আরেকজন লিখেছেন, ‘এটা দলের অন্য খেলোয়াড়দের প্রতি অসম্মান।’