Thank you for trying Sticky AMP!!

লিওনেল মেসি

মেসির নিষেধাজ্ঞা তুলে নিয়েছে পিএসজি, খেলবেন আগামীকাল

অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় লিওনেল মেসিকে ২ সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছিল পিএসজি। এই সময়ে পিএসজির দুটি ম্যাচ মিস করার কথা ছিল তাঁর। ২১ মে অঁজার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরার কথা ছিল মেসির।

তবে ক্লাবের কাছে ক্ষমা চাওয়ায় নিষেধাজ্ঞা থেকে মুক্তি মিলেছে আর্জেন্টাইন অধিনায়কের। আগামীকাল লিগ আঁর ম্যাচে আজাকসিওর বিপক্ষেই মাঠে নামবেন মেসি। নিশ্চিত করেছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের।

মূলত মেসি যে আজাকসিওর বিপক্ষে ম্যাচ দিয়েই ফিরবেন, সেই সম্ভাবনা আগেই ছিল। সৌদি আরব সফর নিয়ে ভিডিও বার্তায় লিওনেল মেসি ক্ষমা চাওয়ার পর কি তাঁর প্রতি একটু নমনীয় হয়েছিল পিএসজি!

Also Read: সৌদি সফরের জন্য ক্ষমা চেয়ে যা বললেন মেসি

গত সোমবার পিএসজির হয়ে অনুশীলনে যোগ দেন মেসি। আজ সংবাদ সম্মেলনে আগামীকালের ম্যাচে মেসির খেলা নিশ্চিত করে গালতিয়ের বলেছেন, ‘ মেসির সঙ্গে আমার কথা হয়েছে। সে অনুপ্রাণিত, দৃঢ়প্রতিজ্ঞ, পিএসজির হয়ে শিরোপা জিততে চায়। আগামীকালের ম্যাচে সে শুরু থেকেই থাকছে।’

গত ৩০ এপ্রিল লঁরিয়ার বিপক্ষে ম্যাচের পরপরই পরিবারসহ সৌদি আরবে চলে যান মেসি। অনুমতি ছাড়া মেসির সেই সৌদি আরব সফর নিয়ে ফুটবল-বিশ্বে ঝড় বয়ে যায়। সৌদি আরবের পর্যটন দূত হিসেবে এই সফর ছিল মেসির পূর্বনির্ধারিত। স্বাভাবিকভাবে ম্যাচের পরদিন বিশ্রামে থাকে ফুটবলাররা।

Also Read: হঠাৎ সপরিবার সৌদি আরবে মেসি

তবে লঁরিয়ার বিপক্ষে ম্যাচ পিএসজি হেরে যাওয়ার পর কোচ ক্রিস্তফ গালতিয়ের পরদিনই অনুশীলন রেখেছিলেন। কিন্তু সৌদি আরব চলে যাওয়াতে মেসি সেই অনুশীলনে যোগ দিতে পারেননি। এমনকি শোনা গেছে, মেসির সঙ্গে নতুন কোনো চুক্তি না করারও সিদ্ধান্ত নেয় পিএসজি। এই গুঞ্জন কতটুকু সত্য তা নিশ্চিত হওয়া যায়নি।

Also Read: মেসি বিদায় নিলে পিএসজির যত ক্ষতি