Thank you for trying Sticky AMP!!

শাকিরা ও লুইস হ্যামিল্টন

রেসিং তারকা লুইস হ্যামিল্টনের সঙ্গে ঘুরতে গিয়ে নতুন আলোচনায় শাকিরা

২০২২ সালটা ঝড়ের মতো কেটেছিল পপ তারকা শাকিরার। স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ দিয়ে শুরু। এরপর পিকেকে নিয়ে গান বেঁধেও বেশ আলোচনায় ছিলেন শাকিরা। ব্যক্তিগত জীবনে গত বছর পাওয়া ধাক্কাটা সম্ভবত এবার সামলে নিতে শুরু করেছেন কলম্বিয়ান পপ তারকা।

সম্প্রতি মিয়ামিতে ফর্মুলা ওয়ান তারকা লুইস হ্যামিল্টনের সঙ্গে রাতের খাবার খেতে ও নৌভ্রমণে যেতে দেখা গেছে শাকিরাকে। দুজনকে এক ফ্রেমে দেখার পর থেকে তাঁদের ঘিরে তৈরি হয়েছে নানা গুঞ্জনও।

Also Read: শাকিরার গান শুনে অসুস্থ হয়ে পড়েছেন পিকের নতুন প্রেমিকা

সম্প্রতি ফর্মুলা ওয়ানের প্রতিযোগিতা মিয়ামি গ্রাঁ প্রিতে বসেছিল তারার মেলা। যেখানে টম ক্রুজ, ভিন ডিজেল, ইলন মাস্ক ও জেফ বেজোসদের মতো নানা অঙ্গনের সেলিব্রিটিদের সঙ্গে উপস্থিত ছিলেন শাকিরাও। পিকের সঙ্গে সম্পর্ক শেষ করে বার্সেলোনা ছেড়ে বর্তমানে মিয়ামিতে অবস্থান করছেন শাকিরা। আর ফর্মুলা ওয়ানের এই আয়োজনে শাকিরার উপস্থিতি নিয়ে এখন বেশ আলোচনাও চলছে।

মিয়ামি গ্রাঁ প্রিতে একই ফ্রেমে শাকিরা ও টম ক্রুজ

মৌসুমের পঞ্চম রেসিং প্রতিযোগিতায় জিতেছেন মাক্স ভেরস্টাপ্পেন, লড়াইয়ে বেশ পিছিয়ে ছিলেন হ্যামিল্টন। আর সাতবারের বিশ্ব চ্যাম্পিয়ন হ্যামিল্টনের সঙ্গে এখন শাকিরাকে জড়িয়ে শোনা যাচ্ছে যত গুঞ্জন।

Also Read: বিচ্ছেদ নিয়ে গাওয়া শাকিরার গান নিয়ে উল্টো ট্রল পিকের

এর আগে চিপরিয়ানি রেস্তোরাঁয় বিশেষ এক ডিনারে দেখা যাওয়ার পর এবার দুজনকে দেখা গেছে একটি নৌভ্রমণে। ডিনারে অবশ্য শুধু এই দুজনই উপস্থিত ছিলেন না। তাঁদের সঙ্গে আরও অনেকেই ছিলেন। এরপরও অনেকের ধারণা, এই দুজনের সম্পর্ক এখন বন্ধুত্বের চেয়েও বেশি কিছু।

Also Read: পিকের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা শাকিরার

সম্প্রতি বিলবোর্ড সাময়িকীর বর্ষসেরা নারীর পুরস্কার পেয়েছেন শাকিরা। এবার শোনা যাচ্ছে নতুন সম্পর্কে জড়ানোর গুঞ্জন। সব মিলিয়ে দুঃসময় কাটিয়ে শাকিরার জীবন হয়তো নতুন কোনো বাঁক নিতে শুরু করেছে। তবে সবকিছু খোলাসা হওয়ার জন্য আরও কিছু সময় অপেক্ষা করতে হবে।