Thank you for trying Sticky AMP!!

উইম্বলডনে সম্মাননা জানানোর সময় ফেদেরারের পাশে প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন ও ফেদেরারে স্ত্রী মিরকা

উইম্বলডনে ফেদেরারকে সম্মাননা

তখন খেলা চলছিল বিশ্বের ১ নম্বর পুরুষ টেনিস খেলোয়াড় কার্লোস আলকারাজের। কিন্তু রজার ফেদেরার যদি মাঠে ঢোকেন, তখন সবার মনোযোগ তিনি কাড়বেনই। কাড়লেনও। টেলিভিশন ক্যামেরায় ধরা পড়লেন তিনি। সেন্টার কোর্টের রয়্যাল বক্সে তখন বসা প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন। বক্সে তখন ছিলেন ফেদেরারের স্ত্রী মিরকাও।

ফেদেরারের জন্য দেড়মিনিট ধরে হাততালি দিলেন সেন্টার কোর্টের দর্শকেরা

জায়ান্ট স্ক্রিনে দেখানো হলো, উইম্বলডনের আটবারের চ্যাম্পিয়ন ফেদেরারকে। দেখানো হলো পিট স্যাম্প্রাসকে হারিয়ে ফেদেরারের জেতা প্রথম উইম্বলডন ফাইনালের ফুটেজও। টেনিসের বিশ্বসেরা তারকারাও কথা বললেন ফেদেরারকে নিয়ে। দেখানো হলো সেটিও। শুভেচ্ছা জানিয়ে কথা বলেছেন রাফায়েল নাদাল, সেরেনা উইলিয়ামস।

Also Read: টেনিসের বাইরে আর কী কী ভালো পারেন ফেদেরার

স্ত্রী মিরকার প্রতি ভালোবাসা

সম্মাননা নিতে ক্রিম কালারের স্যুট পরে এসেছিলেন ফেদেরার। বক্সে যখন দাঁড়ালেন, তাঁর দুই পাশে কেট ও মিরকা। সেন্টার কোর্টে তখন সবাই দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন। একটানা দেড় মিনিট ধরে চলে সেই হাততালি। এরপর তিনি জড়িয়ে ধরলেন স্ত্রীকে। প্রিন্সেস অব ওয়েলসও অভিনন্দন জানালেন তাঁদের।

Also Read: যত দিন নাদাল আছেন, জোকোভিচকে ‘সর্বকালের সেরা’ বলতে চান না ফেদেরার

আটবার উইম্বলডন জিতেছেন ফেদেরার

গত সেপ্টেম্বরে টেনিস ক্যারিয়ারকে বিদায় বলে দেন ২০টি গ্র্যান্ডস্ল্যাম শিরোপাজয়ী ফেদেরার। শেষের সীমাটা দেখতে পেরেই এই সিদ্ধান্ত। চোটের সঙ্গে লড়ছিলেন। তাই আর দেরি করেননি। লেভার কাপ দিয়েই শেষ করেছেন তিনি। খুব আয়োজন করে নয়, টুইটারে টুইট করেই বিদায় বলে দেন টেনিসের সর্বকালের অন্যতম সেরা তারকা।