Thank you for trying Sticky AMP!!

বিনিয়োগ পেল এসোশিখি ডটকম

এসোশিখি ডটকম ও বিডি ভেঞ্চারের মধ্যে চুক্তি সই।

ইন্টারনেটভিত্তিক দূরশিক্ষণের ওয়েব পোর্টাল এসো শিখি ডটকমে বিনিয়োগ করেছে বিডি ভেঞ্চার লিমিটেড৷ গতকাল বৃহস্পতিবার বিডি ভেঞ্চারের নিজস্ব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এসো শিখি ডটকম ও বিডি ভেঞ্চার লিমিটেডের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এসো শিখি লিমিটেডের ভাষ্য, ‘এই বিনিয়োগ মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, ভর্তি প্রস্তুতি ও চাকরির পরীক্ষার জন্য মানসম্মত কারিকুলামভিত্তিক ভিডিও লেকচার ও পরীক্ষা তৈরিতে ব্যবহৃত হবে। তিনি বলেন, আগামী ছয় মাসের মধ্যে এসো শিখি ডটকমের সব বিষয়ের ভিডিও লেকচার ও পরীক্ষা তৈরির কাজ শেষ হয়ে যাবে। এর ফলে ছাত্রছাত্রীরা অনলাইনে সব বিষয়ের পড়াশোনা করতে পারবে।’
বিডি ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন বলেন, ‘এসো শিখি ডটকম বাংলাদেশের শিক্ষাব্যবস্থার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।’
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডি ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন এবং এসো শিখি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম তানভীর এই চুক্তি স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসো শিখি লিমিটেডের চেয়ারম্যান সোহেল আহম্মদ, পরিচালক মোবারক হোসেন, হামিদুল ইসলাম ও বিডি ভেঞ্চার লিমিটেডের বিনিয়োগ কমিটির চেয়ারম্যান এম এহসানুল প্রমুখ।
এসো শিখির ওয়েব ঠিকানা (www.eshosikhi.com)