Thank you for trying Sticky AMP!!

টিকটক

টিকটকের গান অন্য মিউজিক অ্যাপে সংরক্ষণ করা যাবে

টিকটকে কোনো গান পছন্দ হলে সেটি অন্য মিউজিক স্ট্রিমিং অ্যাপে শোনার চেষ্টা করেন অনেকেই। কিন্তু টিকটকে থাকা সব গান মিউজিক স্ট্রিমিং অ্যাপগুলোতে পাওয়া যায় না। এ সমস্যা সমাধানে ‘অ্যাড টু মিউজিক অ্যাপ’ নামের সুবিধা চালু করছে টিকটক। নতুন এ সুবিধা চালু হলে টিকটকে পছন্দের গান নির্বাচন করে বিভিন্ন মিউজিক স্ট্রিমিং অ্যাপে সরাসরি সংরক্ষণ করা যাবে। ফলে পরবর্তী যেকোনো সময়ে চাইলেই মিউজিক স্ট্রিমিং অ্যাপগুলোতে সেই গান শুনতে পারবেন টিকটক ব্যবহারকারীরা।

নতুন এ সুবিধা চালু হলে টিকটকে কোনো গান বা মিউজিক শোনার সময়ই ‘অ্যাড টু মিউজিক অ্যাপ’ বাটন যুক্ত করা হবে। বাটনটিতে ট্যাপ করলেই গানটি নির্বাচিত মিউজিক স্ট্রিমিং অ্যাপে থাকা ব্যবহারকারীদের অ্যাকাউন্টে জমা হবে। এর ফলে সেই মিউজিক স্ট্রিমিং অ্যাপে প্রবেশ করে যেকোনো সময় গানটি শোনা যাবে।

Also Read: টিকটক ভিডিও নির্মাতাদের জন্য সুখবর

নতুন এ সুবিধা চালুর জন্য অ্যাপল মিউজিক, অ্যামাজন মিউজিক এবং স্পটিফাইয়ের সঙ্গে চুক্তি করেছে টিকটক। ফলে মিউজিক স্ট্রিমিং অ্যাপগুলোর ব্যবহারকারীরা সহজেই নিজেদের পছন্দের গানগুলো শুনতে পারবেন। প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে বসবাসকারী টিকটক ব্যবহারকারীরা এ সুযোগ পাবেন। পর্যায়ক্রমে অন্য ব্যবহারকারীদের জন্য এ সুবিধা চালু করা হবে।

সূত্র: গ্যাজেটস নাউ

Also Read: টিকটকে নতুন ধরনের বিজ্ঞাপন, যে সমস্যায় পড়বেন ব্যবহারকারীরা