Thank you for trying Sticky AMP!!

লিংকডইন

লিংকডইনে বিনা মূল্যে কৃত্রিম বুদ্ধিমত্তা শেখার সুযোগ

বর্তমানে প্রযুক্তির দুনিয়ায় সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তি। এই প্রযুক্তি ভবিষ্যতে প্রায় সব পেশাজীবীর দৈনন্দিন কার্যক্রমে বড় পরিবর্তন আনবে। আর তাই পেশাজীবীদের কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর কাজে দক্ষ করে তুলতে বিনা মূল্যে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তিনির্ভর শতাধিক কোর্স চালু করেছে লিংকডইন। বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অনলাইনে এ কোর্স করা যাবে বলে জানিয়েছে পেশাজীবীদের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যমটি।

Also Read: লিংকডইনে চাকরি নিয়ে প্রতারণার অভিযোগ

এক ব্লগ বার্তায় লিংকডইন লার্নিংয়ের কনটেন্ট স্ট্র্যাটেজি বিভাগের প্রধান ড্যান ব্রডনিটজ জানিয়েছেন, বর্তমান বিশ্বে বিপণন, বিক্রয় বা সফটওয়্যার নির্মাতারা দৈনন্দিন কাজে এআই প্রযুক্তি কতটুকু সফলভাবে ব্যবহার করছেন, তার ওপর তাঁদের চাকরি এবং কর্মজীবনের সফলতা নির্ভর করে। তাই পেশাজীবীদের এআই ব্যবহারে দক্ষ করতে বিনা মূল্যে শতাধিক কোর্স চালু করেছে লিংকডইন।

Also Read: লিংকডইনে জীবনবৃত্তান্ত যোগ করবেন যেভাবে

লিংকডইনের তথ্যমতে, চলতি বছরের ১৫ জুন পর্যন্ত বিনা মূল্যে এসব প্রশিক্ষণ নেওয়া যাবে। লিংকডইনের প্রকৌশলী ও এআই বিশেষজ্ঞদের মাধ্যমে পরিচালিত এসব প্রশিক্ষণ ইংরেজি, পর্তুগিজ, চীনা, ফ্রেঞ্চ, জার্মান, জাপানিজ ও স্প্যানিশ ভাষাভাষীরা করতে পারবেন।

Also Read: লিংকডইনে পোস্টের সময় আগেই নির্ধারণ করা যাবে

লিংকডইনের এ উদ্যোগের আওতায় ‘জেনারেটিভ এআই’, ‘এআই অ্যান্ড মেশিন লার্নিং ফাউন্ডেশন’, ‘রেসপনসিবল এআই’, ‘অ্যাডভান্স এআই’ এবং ‘অ্যাপ্লায়েড এআই’ শেখানো হবে। একজন ব্যবহারকারী চাইলেই একাধিক বিষয়ে প্রশিক্ষণ নিতে পারবেন। শিগগিরই এআই সংশ্লিষ্ট নতুন ২০টির বেশি কোর্স চালু করা হবে।
সূত্র: লিংকডইন

Also Read: লিংকডইনেও আসছে কৃত্রিম বুদ্ধিমত্তা