Thank you for trying Sticky AMP!!

ইলন মাস্ক

টুইটার ভালো না ইনস্টাগ্রাম, জানতে চান ইলন মাস্ক

টুইটারের মালিকানা নিজের করে নেওয়ার পর থেকে একের পর এক আলোচনা ও খবরের জন্ম দিয়ে চলেছেন টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা ইলন মাস্ক। তাঁর নেওয়া বিভিন্ন হঠকারী সিদ্ধান্তের কারণে কর্মীদের পাশাপাশি জনপ্রিয় তারকাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ টুইটার ছাড়ছেন। বিজ্ঞাপনী প্রতিষ্ঠানগুলোও ধীরে ধীরে মুখ ফিরিয়ে নিচ্ছে টুইটার থেকে। এমনই এক পরিস্থিতিতে আবারও এক টুইটে (টুইটারে দেওয়া বার্তা) নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

Also Read: ইলন মাস্কের বদলে কে হতে পারেন টুইটারের প্রধান নির্বাহী

টুইটার ব্যবহারকারীদের মতামত জানতে টুইটে ইলন মাস্ক লিখেছেন, ইনস্টাগ্রাম মানুষকে বিষণ্ন করে তোলে এবং টুইটার মানুষ রাগান্বিত করে। তাহলে কোনটি ভালো? মাস্কের এ টুইট দেখেছেন ৬ কোটি ৪৯ লাখের বেশি অনুসারী (ফলোয়ার)। মাস্কের অদ্ভুত এ প্রশ্নে ১ লাখ ৩৫ হাজার ৯০০টি বার্তায় মিশ্র প্রতিক্রিয়াও দেখিয়েছেন তাঁরা

Also Read: ইলন মাস্কের মালিকানায় টালমাটাল টুইটার

এক অনুসারী প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ইনস্টাগ্রাম নয়, মাইক্রোসফটের লিংকড-ইন আসলে হতাশা তৈরি করে। বার্তার উত্তরে আগুনের চিহ্ন দিয়ে নিজের প্রতিক্রিয়া জানান মাস্ক।

Also Read: ইলন মাস্কের বিরোধিতা করে টুইটেই চাকরি খোয়ালেন কর্মী

আরেক অনুসারী লিখেছেন, ‘টুইটার আমাকে রাগান্বিত করে না, বরং সারা দিন হাসিখুশি রাখে।’ উত্তরে মাস্ক লিখেছেন, তিনিও টুইটারে অনেক হাসেন।

উল্লেখ্য, টুইটার খুদে ব্লগ লেখার সাইট হলেও ইনস্টাগ্রাম মূলত ছবি ও ভিডিও বিনিময়ের সামাজিক যোগাযোগমাধ্যম।