Thank you for trying Sticky AMP!!

কপালে আঘাত পাওয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ছবি প্রকাশ করেছে তাঁর দল তৃণমূল কংগ্রেস

কপালে চোট নিয়ে হাসপাতালে মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে পড়ে গিয়ে চোট পেয়েছেন। তাঁর কপালে ‘গুরুতর চোট’ লেগেছে বলে জানানো হয়েছে। রাত ৮টার পর তৃণমূল কংগ্রেসের তরফে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দেওয়া হয় যে, দলের নেত্রী কপালে চোট পেয়েছেন। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে তাঁর বাড়ির কাছে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতেই তাঁর ক্ষত সেলাই করা হবে বলে দলীয় সূত্রে জানানো হয়েছে।

তৃণমূল কংগ্রেসের তরফে সামাজিক মাধ্যমে যে ছবিটি প্রকাশ করা হয় তাতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর কপালে চোট লেগেছে এবং সেখান থেকে একটি রক্তের ধারা গড়িয়ে পড়ছে। রাত ৯টা পর্যন্ত এই বিষয়ে দলের তরফে আর কিছু জানানো হয়নি। তিনি নিজের বাড়িতে থাকাকালে কীভাবে পড়ে গেলেন, সে সম্পর্কেও বিস্তারিত কিছু জানা যায়নি।

২০২১ সালে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন চলাকালে প্রচারের সময় পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি যে গাড়িতে সফর করছিলেন সেই গাড়ির দরজা তাঁর পায়ের উপরে অজ্ঞাত পরিচয় কিছু ব্যক্তি বন্ধ করে দেন বলে অভিযোগ। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তাঁকে ইচ্ছাকৃতভাবেই আঘাত করার চেষ্টা হয়েছে, যদিও নির্বাচন কমিশন সেই অভিযোগ খারিজ করে দিয়েছিল। এরপরে পায়ে ব্যান্ডেজ লাগিয়ে প্রচার চালান মমতা বন্দ্যোপাধ্যায়।