Thank you for trying Sticky AMP!!

বেঙ্গল ক্যাবি সোসাইটির নতুন কমিটি ২১ এপ্রিল

বেঙ্গল ক্যাবি সোসাইটি অব নিউইয়র্কের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ এপ্রিল সন্ধ্যায় এস্টোরিয়ায় একটি রেস্টুরেন্টে আয়োজিত এই সভায় ২১ এপ্রিল বেঙ্গল ক্যাবির নতুন কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন বেঙ্গল ক্যাবির সভাপতি আজিজ খান। মোহাম্মদ আলী সবুজের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য লিয়াকত আলী, সাবেক সভাপতি আবু তালেব চৌধুরী চান্দু, নির্বাচন কমিশনার মাহামুদ এইচ চৌধুরী, অডিট কমিশনার কায়েস সরকার, সাবেক সভাপতি আয়াজ মো. রানা, সাবেক সহসভাপতি সরওয়ার রাফী, সাবেক সাধারণ সম্পাদক মো. জামিল হোসেন, সদস্য বোরহান উদ্দিন ও সদস্য সাঈদ রহমান সাদেক প্রমুখ।
সভার শুরুতে প্রবাসী বাংলাদেশিদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানানো হয়। পেশ করা হয় বার্ষিক হিসাব নিকাশ। বেঙ্গল ক্যাবির নতুন কমিটি ২১ এপ্রিল গঠন করার সিদ্ধান্ত হয়। পবিত্র মাসে রমজান মাসে ইফতার পার্টি ও ঈদের পর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে। বেঙ্গল ক্যাবির সদস্যদের পেশার মান বাড়ানোর জন্য বিস্তারিত আলোচনা করা হয়।
সভায় আরও সিদ্ধান্ত হয়, বাংলাদেশে গরিব ও মেধাবী ছাত্রদের সহযোগিতা করা হবে। পবিত্র রমজান মাসে দ্রব্য মূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য বর্তমান সরকারের প্রতি অনুরোধ জানানো হয়। রমজান মাসে মানুষ যেন সুন্দরভাবে নামাজ-রোজা করতে পারে তার জন্য সহযোগিতা করতে বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানানো হয়।