অভিনয় শিল্পী

অভিনয় শিল্পী

ভক্তের তুলিতে জয়া

ঢাকা কিংবা কলকাতা—দুই জায়গায় জনপ্রিয় জয়া আহসান। প্রিয় তারকাকে নিয়ে ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই। মাঝে মাঝে শিল্পকর্মেও তাঁদের এই ভালোবাসা প্রকাশ করেন ভক্তরা।

শিল্পকর্মেও তাঁদের এই ভালোবাসা প্রকাশ করেন ভক্তরা

এক মাস বাসে করে শাহবাগে আসা-যাওয়া করেছি

নম্বর ওয়ান হওয়ার প্রবণতা নেই। এর থেকে, ওর থেকে ভালো কাজ করতে হবে, এই মানসিকতা নেই। আমি শখ থেকে কাজ করি। যেটা এখন পেশা হয়ে গেছে। উপভোগ করছি কি না, সেটাই দেখি।

তাসনিয়া ফারিণ

‘ইজ্জত’, ‘মান’ শব্দগুলো নিয়েই ঝামেলা আছে

ভুক্তভোগীরা কেন সুইসাইড করেন। আমি এটি হাড়ে হাড়ে টের পেয়েছি। আমি যদি পরীমনি না হতাম তাহলে আমাকেও আত্মহত্যার পথ বেঁচে নিতে হতো। আমার মাথায় বারবার চাড়া দিয়েছে আমার কিসের ভয়?

পরীমনি

ইত্যাদির ‘নাতি’ নিপুর মৃত্যু গুজব

‘সবাই আইস্যা দেখতেছে, আমি চা খাইতেছি’

ফেসবুকে কিছু অ্যাটেনশন সিকার মানুষ আছে, তারা কোনো কিছুই না বুঝে উল্টাপাল্টা খবর ছড়ায়। ছড়িয়ে নিজেদের পাবলিসিটি করে। এসব দিয়ে আবার ইউটিউবে কনটেন্ট বানায়। ভিউ কামানোর ধান্দায় একটা গ্রুপ এসব কাজ করে ...

‘সবাই আইস্যা দেখতেছে, আমি চা খাইতেছি’

মা হচ্ছেন নুসরাত!

পশ্চিমবঙ্গের বালিগঞ্জের বাসায় সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে আড্ডায় বসেছিলেন নুসরাত। একত্রে ছবিও তুলেছেন তিনজন। সেখানে দেখা গেছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা ...

মা হচ্ছেন নুসরাত!

পালিয়ে আসতে চেয়েছিলেন আসাদ

বুদ্ধদেব দাশগুপ্তকে বুঝিয়ে বলেও লাভ হলো না। উল্টো বুদ্ধদেব দাশগুপ্ত তাঁকে একজন চালক ঠিক করে গাড়ি চালনার প্রশিক্ষণে লাগিয়ে দেন। রাইসুল ইসলাম আসাদ তখন শর্ত দেন, আগে দেখবেন ঠিকমতো চালাতে পারবেন কি না। ...

‘লাল দরজা’র শুটিং থেকে পালিয়ে আসতে চেয়েছিলেন রাইসুল ইসলাম আসাদ

অস্ট্রেলিয়ায় বসেই ডাবিং

মার্চে তাঁর বাংলাদেশে আসার কথা ছিল। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আসতে পারেননি। এপ্রিলের শুরুর দিকে প্রযোজকেরা ছবির ফুটেজ পাঠিয়ে দেন।

অস্ট্রেলিয়ায় বসেই ডাবিং

চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টের সঙ্গে যুক্ত হতে চান নাটকের শিল্পীরা

আইনটির সংশোধন চেয়েছেন টেলিভিশনের অভিনয়শিল্পী সংঘের নেতারা। ছোট পর্দার অভিনয়শিল্পীদের দাবি, কল্যাণ ট্রাস্ট আইনে চলচ্চিত্রের সঙ্গে ‘টেলিভিশন’ও যুক্ত করা হোক।

চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টের সঙ্গে যুক্ত হতে চান নাটকের শিল্পীরা

গল্পের শেষটা আনন্দের

সে রাতের ঝুমবৃষ্টিতে একজনের সঙ্গে আমার পরিচয় হয়েছিল। বৃষ্টির বেগ এতটাই বেশি ছিল যে আমি মানুষটার মুখ ভালো করে দেখতেও পারিনি।

গল্পের শেষটা আনন্দের

অভিনয় শিল্পীদের সঙ্গে আলাপে তথ্যমন্ত্রী

দেশীয় শিল্পীদের সুরক্ষা দেওয়াই সরকারের লক্ষ্য

আমাদের টেলিভিশনে বিজ্ঞাপনের একটি বিরাট অংশ বিদেশি শিল্পীদের দিয়ে বানানো হয়। সেই শিল্পীরাও প্রথম শ্রেণির নয়, অন্য দেশের দ্বিতীয় এবং তৃতীয় গ্রেডের শিল্পী। কিন্তু আমাদের মডেল ও শিল্পীরা দেখতেও সুন্দর, ...

দেশীয় শিল্পীদের সুরক্ষা দেওয়াই সরকারের লক্ষ্য
আরও