এউইন মরগান

মরগানদের বৈষম্যমূলক পোস্ট ‘দেখছে’ কলকাতা নাইট রাইডার্স

ম্যাককালাম, মরগান ও জস বাটলারদের কিছু পুরোনো টুইট নজরে এসেছে। সেখানে ভারতীয়দের ইংরেজি ভাষার দক্ষতাকে নিয়ে তিনজনের রসিকতা দেখে ক্ষিপ্ত হয়েছেন অনেকেই।

এউইন মরগান।

ভারতীয়দের নিয়ে রসিকতার পুরোনো টুইট বিপদে ফেলছে মরগানদের

রবিনসনের সে টুইটগুলোর সুবাদে অন্য তারকাদেরও পুরোনো সব টুইট খুঁজে দেখা হচ্ছে। আর তাতেই মিলেছে এউইন মরগান, জস বাটলারদের ইঙ্গিতপূর্ণ টুইটের খোঁজ।

বাটলার–মরগানরা বিপদে পড়তে পারেন।

অধিনায়ক এউইন মরগানের প্রশ্ন

কলকাতার ব্যাটসম্যানদের জেতার তাগিদ কোথায়?

পাঁচ ম্যাচে মাত্র একটি জয় কলকাতা নাইট রাইডার্সের। ২ পয়েন্ট নিয়ে তালিকার সবার নিচের দল এখন তারাই। দলের এই হতাশাজনক পারফরম্যান্সে ব্যাটসম্যানদের নিবেদন নিয়ে প্রশ্ন তুলেছেন দলটার অধিনায়ক এউইন মরগান ...

রাজস্থানের বিপক্ষে কলকাতার ইনিংসে সর্বোচ্চ ৩৬ রান করেছেন রাহুল ত্রিপাঠি।

সাকিব নিয়মিতই খেলবেন, কলকাতা অধিনায়কের কথায় ইঙ্গিত

সাকিবকে আজ খেলাবে কলকাতা? অধিনায়ক এউইন মরগানের কথা শুনলে তো মনে হয় সাকিবের ওপর বড় ভরসা কলকাতার। গত তিন মৌসুমের অনেক দুর্বলতাই সাকিবকে দিয়ে ঢাকতে চায় কলকাতা।

সাকিবের অভিজ্ঞতা আর পারফরম্যান্সকে সম্পদ মানছে কেকেআর?

জাতীয় দল ছেড়ে আইপিএলে? তাহলে বিদায়!

আইপিএল না জাতীয় দল—বিতর্কটা গত কদিনে বেশ ঝড় তুলছে ক্রিকেটবিশ্বে। বাংলাদেশে সাকিব আল হাসানের শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট বাদ দিয়ে আইপিএলে খেলতে চাওয়া নিয়েও আলোচনা কম হয়নি!

আইপিএল থেকে মোটা টাকা আয় করে থাকেন বাটলার–মরগানরা।

স্পিন ইংল্যান্ডকে তাড়া করবে টি–টোয়েন্টিতেও?

টেস্ট সিরিজে যেভাবে স্পিন–সহায়ক উইকেট তাদের ভুগিয়েছে, টি–টোয়েন্টিতেও অপেক্ষা করছে তেমনটিই। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হতে যাওয়া পাঁচটি টি–টোয়েন্টিই নাকি হবে স্পিনিং উইকেটে। আর সেটি হলে ...

স্পিন উইকেটেই টি–টোয়েন্টি খেলতে হবে ইংল্যান্ডকে।
আরও