শবনম বুবলী

শবনম বুবলী

শাকিবের পুরস্কার বুবলীর হাতে

‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’। ‘বসগিরি’ সিনেমার জন্য শ্রেষ্ঠ নায়কের পুরস্কার পেয়েছেন চিত্রনায়ক শাকিব খান। ব্যক্তিগত ব্যস্ততার কারণে তিনি অনুষ্ঠানে আসতে পারেননি। তাঁর পক্ষ থেকে ...

শাকিবের পুরস্কার বুবলীর হাতে

আতঙ্কিত বুবলী থানায়, জিডি

গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টায় আতঙ্কিত চিত্রনায়িকা শবনম বুবলী আত্মরক্ষার জন্য থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেছেন। গতকাল রাতেই তিনি থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেন।

ত্রনায়িকা শবনম বুবলী আত্মরক্ষার জন্য থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেছেন

মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম: বুবলী

গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে ঢালিউড নায়িকা শবনম বুবলীকে, এমন অভিযোগ করেছেন অভিনেত্রী নিজেই। নিজের ফেসবুকে পোস্ট দিয়ে এ ঘটনা জানান তিনি।

শবনম বুবলী

বুবলীকে নিয়ে আপত্তি শাকিব ভক্তদের

দীর্ঘদিন উধাও ছিলেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। তাঁকে নিয়ে শোনা যায় নানা গুঞ্জন। এর প্রায় এক বছর পর গত মাসের শুরুর দিকে মুঠোফোন ও হোয়াটসঅ্যাপে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। চলতি সপ্তাহে নীরব ও ...

শাকিব খান ও বুবলী

তোমার কাজ দেওয়ার দরকার নেই স্টুপিড!

অনেকেই বলছে, চলচ্চিত্রের না খেয়ে থাকা মানুষদের আমি কাজ দিচ্ছি। তোমার কাজ দেওয়ার দরকার নেই স্টুপিড ! তুমি কে কাজ দেওয়ার? আমার ১০০/৫০০ সিনেমার দরকার নেই, আমাদের একটি সিনেমা দরকার।

তোমার কাজ দেওয়ার দরকার নেই স্টুপিড!

দেখা হবে শাকিব-বুবলীর

উধাও বুবলী। কয়েক মাস ধরেই শব্দ দুটি চর্চিত ঢালিউডে। বুবলীর সঙ্গে গুজবে জুড়ে গিয়েছিল শাকিব খানের নামও। যদিও এ নিয়ে দুজন ছিলেন একেবারেই চুপ।

ফের শাকিবের সঙ্গে বুবলী

দুই নায়ককে নিয়ে ফিরছেন বুবলী

লম্বা সময় চুপচাপ ছিলেন বুবলী। এবার তিনি নতুন ছবিতে নাম লেখালেন, বিরতির পর চুক্তিপত্রে সই করা সেই ছবির নায়ক নিরব ও রোশান।

দুই নায়ককে নিয়ে ফিরছেন বুবলী

নিউইয়র্ক থেকে ফিরে প্রথম আলোর মুখোমুখি

জীবনের ভয়াবহ একটা সময় পার করেছি আমি : বুবলী

কী যে ভয়াবহ আতঙ্ক! প্রতিদিন ঘুম ভাঙত অ্যাম্বুলেন্সের শব্দে। সূর্য দেখে ভাবতাম, এখনো বেঁচে আছি তাহলে। সত্যিই জীবনের ভয়াবহ একটা সময় পার করেছি। সময়টার জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না।

বুবলী

‘বুবলী দশ লাখ টাকা পারিশ্রমিক চেয়েছিলেন’

১০ মাস আগে আড়ালে যাওয়ার সময় বুবলীকে যাঁরা দেখেছেন, নতুন লুকের এই বুবলীকে এখন চিনতে কষ্টই হবে তাঁদের। আগের বুবলীর সঙ্গে এখনকার বুবলীর অনেকটাই অমিল। ছবি দেখে বোঝা যাচ্ছে, ওজন কমেছে। আরও ফিট হয়েছেন তিনি।

বুবলী

অপু ও বুবলীর সঙ্গে নিরবের কাজের অভিজ্ঞতা

২০২১ সালের পুরোটা বড় পর্দায় নিজেকে ব্যস্ত রাখতে চান নিরব। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে চারটি ছবি। আরও কয়েকটি ছবিতে অভিনয়ের ব্যাপারে চলছে আলোচনা। নিরবকে সর্বশেষ বড় পর্দায় দেখা যায়, ‘হৃদয়জুড়ে’ সিনেমায়।

কেউ বলছেন, বুবলী ও অপুর যে কেউ হতে পারেন নিরবের নায়িকা
আরও