Thank you for trying Sticky AMP!!

এসআইয়ের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ২০০০ জন

বহিরাগত ক্যাডেট এসআইয়ের (নিরস্ত্র) চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। আজ সোমবার এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এতে প্রায় ২ হাজার জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশনের পর এক বছর মেয়াদি প্রশিক্ষণ নিতে হবে।

স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ও সন্তোষজনক পুলিশ ভেরিফিকেশন প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) হিসেবে মৌলিক প্রশিক্ষণ গ্রহণের জন্য রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমি পাঠানো হবে। মৌলিক প্রশিক্ষণ সফলভাবে সম্পন্নকৃত প্রার্থীদের শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে নিয়োগ প্রদান করা হবে। শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে যোগদানের তারিখ হতে ২ বছর চাকরি সফলভাবে সম্পন্ন করার পর বিধি মোতাবেক তিনি স্থায়ী করা হবে।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম সংশ্লিষ্ট রেঞ্জ ডিআইজির মাধ্যমে সম্পন্ন করা হবে। এ ছাড়া রেঞ্জ ডিআইজি নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম গ্রহণের জন্য স্থান নির্ধারণ করবেন এবং প্রার্থীদের যথাসময়ে অবহিত করবেন।

ফলাফল দেখতে এখানে ক্লিক করুন