Thank you for trying Sticky AMP!!

লাঙ্গলে ভোট চাইল আ.লীগ, মাঠে নামলেন সালাহউদ্দিন

নির্বাচনী সভায় ডিএসসিসির মেয়র সাঈদ খোকনের সঙ্গে জাতীয় পার্টির প্রার্থী সৈয়দ আবু হোসেন (বাঁয়ে)। গতকাল বালুর মাঠে।

নির্বাচনের প্রচারণার সময় দলীয় নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন ঢাকা-৪ আসনে বিএনপির প্রার্থী সালাহ উদ্দিন আহমেদ। তবে এই আসনে নির্বাচনী সভা ও মিছিল করেছেন আওয়ামী লীগের মিত্র মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির সৈয়দ আবু হোসেন। গতকাল বৃহস্পতিবার কদমতলী ও শ্যামপুর থানা এলাকায় পৃথক এই কর্মসূচি পালন করেন তাঁরা।

সৈয়দ আবু হোসেন: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা গত সোমবার লাঙ্গল প্রতীক বরাদ্দ পেয়েছেন। গতকাল তিনি আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন শ্যামপুর এলাকায়। এখানে বালুর মাঠে বেলা তিনটায় ছিল তাঁর নির্বাচনী সভা। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং দলটির মিত্র জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে ভোট চান।

নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন ঢাকা-৪ আসনের সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা। তিনি বলেন, ‘গত পাঁচ বছরে আমি নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়নকাজ করেছি। ডিএনডি বাঁধ এলাকার জলাবদ্ধতা নিরসনের কাজ চলছে। অনেক সড়কের উন্নয়ন করা হয়েছে। এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে নতুন ভবন নির্মাণসহ শিক্ষাসহায়ক উন্নয়নকাজ করা হয়েছে। তিনি বলেন, ‘এখনো অনেক উন্নয়নকাজ বাকি আছে। সবার সহযোগিতায় আবারও এই আসনে সাংসদ নির্বাচিত হতে চাই। এ জন্য সবার ভোট চাই।’

সালাহ উদ্দিন আহমেদ: কদমতলী থানা বিএনপির নেতা–কর্মীরা জানান, গত সোমবার সালাহ উদ্দিন প্রতীক বরাদ্দ পাওয়ার পর গতকালের গণসংযোগটি সবচেয়ে বড় ছিল। বেলা ১১টার দিকে ডিএসসিসির ৫৩ নম্বর ওয়ার্ডের বিক্রমপুর প্লাজা এলাকা থেকে কয়েক শ দলীয় নেতা–কর্মী নিয়ে গণসংযোগ শুরু হয়। এ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ চলে বিকেল চারটা পর্যন্ত।

জানতে চাইলে সালাহ উদ্দিন আহমেদ বলেন, সন্ধ্যার পর থেকে নেতা–কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হয়রানি করছে পুলিশ। জানতে চাইলে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, পুলিশ বিএনপির কাউকে হয়রানি করছে না।