Thank you for trying Sticky AMP!!

সহকর্মীকে উদ্ধার করতে গিয়ে বিশ্ববিদ্যালয়শিক্ষক বিলে নিখোঁজ

প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকা থেকে পড়ে যাওয়া সহকর্মীকে উদ্ধার করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন এক বিশ্ববিদ্যালয়শিক্ষক।

গতকাল শনিবার বেলা দুইটার দিকে এ ঘটনা ঘটে। আজ রোববার সকালে শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ বিশ্ববিদ্যালয়শিক্ষকের সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ শিক্ষকের নাম মোখলেছুর রহমান (২৭)। তিনি রাজশাহীর নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষক। তাঁর বাড়ি রাজশাহীর মেহেরচণ্ডী এলাকায়। বাবার নাম নুরুল ইসলাম।

নলডাঙ্গা থানা ও এলাকাবাসী সূত্র জানায়, গতকাল সকালে রাজশাহী থেকে মোখলেছুর রহমান, তাঁর সহকর্মী প্রাপ্তি সাহাসহ ছয়জন হালতি বিলে বেড়াতে আসেন। তাঁরা ইঞ্জিনচালিত একটি নৌকা ভাড়া করে বিলে ঘুরছিলেন। বেলা দুইটার দিকে খোলাবাড়িয়া গ্রামের পশ্চিম পাশে পৌঁছানোর পর অসাবধানতাবশত প্রাপ্তি সাহা নৌকা থেকে পানিতে পড়ে যান। তাঁকে উদ্ধারের জন্য নৌকা থেকে পানিতে ঝাঁপ দেন মোখলেছুর রহমান। পরে নৌকার মাঝি প্রাপ্তি সাহাকে উদ্ধার করতে সক্ষম হন। তবে মোখলেছুর রহমান পানিতে তলিয়ে যান।

স্থানীয় লোকজন তল্লাশি চালিয়েও মোখলেছুর রহমানের সন্ধান পাননি। পরে রাজশাহীতে ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা বেলা সাড়ে তিনটা থেকে উদ্ধার অভিযান শুরু করে। রাত আটটা পর্যন্ত অভিযান চালিয়েও ওই শিক্ষকের কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে আজ রোববার সকালে ডুবুরি দল ফের উদ্ধার অভিযান শুরু করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, নিখোঁজ শিক্ষকের সন্ধানে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল আজ সকালে ফের উদ্ধার অভিযান শুরু করেছে।