Thank you for trying Sticky AMP!!

৫০০ ভার্চ্যুয়াল কর্মসংস্থানের লক্ষ্যে জব ফেস্ট

ভার্চ্যুয়াল জব ফেস্ট নিয়ে স্কিল জবস ও বিএসএইচআরএমের সংবাদ সম্মেলন। ছবি: বিজ্ঞপ্তি

পাঁচ শতাধিক মানুষের ভার্চ্যুয়াল কর্মসংস্থানের লক্ষ্যে একটি ‘ভার্চ্যুয়াল জব ফেস্ট’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ড্যাফোডিল গ্রুপের চাকরির পোর্টাল স্কিলডটজবস ও বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম) এটির আয়োজন করেছে। 

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩ থেকে ৫ জুলাই এ জব ফেস্ট অনুষ্ঠিত হবে। শনিবার স্কিল জবসের ফেসবুক পেজে অনুষ্ঠিত এক অনলাইন সংবাদ সম্মেলনের মাধ্যমে এর ঘোষণা দেওয়া হয়।
ভার্চ্যুয়াল জব ফেস্টে সিভি প্রেরণ থেকে শুরু করে কর্মী বাছাই, সাক্ষাৎকার গ্রহণ, গ্রুমিং সেশন এবং কর্মী নিয়োগ—সবকিছুই অনুষ্ঠিত হবে অনলাইন প্ল্যাটফর্মে। আগ্রহী প্রার্থীদের সিভি পাঠাতে হবে ১৩ থেকে ২৩ জুনের মধ্যে। নির্বাচিত প্রার্থীদের বিশেষ প্রশিক্ষণ হবে ২৬ থেকে ২৯ জুন, ভার্চ্যুয়াল সাক্ষাৎকার হবে ৩ থেকে ৫ জুলাই এবং ভার্চ্যুয়াল রিক্রুটমেন্ট হবে ৭ জুলাই। বিস্তারিত জানা জাবে- http://vjf.skill.jobs-এ।
সংবাদ সম্মেলনে বলা হয়, ভার্চ্যুয়াল জব ফেস্টে অংশগ্রহণকারী ব্যক্তিদের জন্য ক্যারিয়ার বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে চার দিনের গ্রুমিং সেশন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) হিউম্যান রিসোর্স ডেভলপমেন্ট ইনস্টিটিউট (এইচআরডিআই) কর্তৃক সনদ, স্কিল জবসে অনলাইন প্রোফাইল তৈরির মতো সুবিধা থাকবে।
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান, বিএসএইচআরএমের প্রেসিডেন্ট মাশেকুর রহমান খান, ভার্চ্যুয়াল জব ফেস্ট-২০২০-এর আহ্বায়ক কে এম হাসান রিপন প্রমুখ।