Thank you for trying Sticky AMP!!

বিএনপি নেতা এ্যানির ৪ দিনের রিমান্ড মঞ্জুর

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে আদালত থেকে নিয়ে যাওয়া হচ্ছে। ঢাকা, ১১ অক্টোবর

রাজধানীর ধানমন্ডি থানায় নাশকতার মামলায় বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মো. রশিদুল আলম এ আদেশ দেন।

ধানমন্ডি থানার নাশকতার মামলায় আজ শহীদ উদ্দিন চৌধুরীকে ঢাকার আদালতে হাজির করে পুলিশ। এ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন জানায়। শুনানি নিয়ে তাঁর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

Also Read: বিএনপি নেতা এ্যানির ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

শহীদ উদ্দিন চৌধুরী বিএনপির মিডিয়া সেলেরও সদস্যসচিব। গতকাল মঙ্গলবার গভীর রাতে ধানমন্ডি এলাকার বাসা থেকে তাঁকে আটক করে পুলিশ। পরে তাঁকে নাশকতার মামলায় গ্রেপ্তারের কথা জানানো হয়।

থানা-পুলিশ ও আদালত-সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, গত ২৩ মে রাজধানীর সিটি কলেজের সামনে পুলিশের ওপর হামলার ঘটনায় ধানমন্ডি থানায় মামলা হয়। পুলিশের দায়ের করা এ মামলা শহীদ উদ্দিন চৌধুরীর নাম রয়েছে। এ মামলাতেই তাঁকে গ্রেপ্তার করে রিমান্ডে পেল পুলিশ।

Also Read: বাসার ‘দরজা ভেঙে’ বিএনপি নেতা এ্যানিকে আটক করেছে পুলিশ

রিমান্ডের আবেদনে বলা হয়, গত ২৩ মে রাজধানীর সিটি কলেজের সামনে নাশকতামূলক কর্মকাণ্ড করেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। সেদিন আসামিরা পুলিশের ওপর আক্রমণ করেন, ককটেলের বিস্ফোরণ ঘটান। পরস্পর যোগসাজশে সরকার উৎখাত করাসহ জনসাধারণের জানমালের ক্ষতিসাধন করার জন্য আসামিরা এ কাজ করেছেন।