Thank you for trying Sticky AMP!!

তদন্ত দ্রুত শেষ করার দাবি আলিনার স্বজনদের

পাঁচ বছর বয়সী শিশু আলিনা ইসলাম

শিশু আলিনা ইসলাম আয়াত হত্যা মামলার তদন্ত দ্রুত শেষ করার দাবি জানিয়েছেন তার স্বজনেরা। শুক্রবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তাঁরা এ দাবি জানান।

আসামি গ্রেপ্তার ও হত্যার রহস্য উদ্‌ঘাটনের জন্য পুলিশের বিশেষ শাখা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রতি কৃতজ্ঞতা জানান আলিনার বাবা সোহেল রানা। ডিএনএ পরীক্ষা ও ময়নাতদন্ত প্রতিবেদন দ্রুত দেওয়ার দাবি জানিয়ে সোহেল রানা বলেন, এটা করা গেলে দ্রুত মামলা নিষ্পত্তি করা যাবে।

Also Read: আলিনাকে হত্যার পরিকল্পনা হয় দেড় মাস আগেই

আসামির ফাঁসি দ্রুত কার্যকরের জন্য মামলার বিচার দ্রুত শেষ করার দাবি জানান আলিনার দাদা মনজুর হোসেন। তিনি বলেন, এতে অপরাধীরাও বুঝতে পারবে যে অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নেই।

মানববন্ধন কর্মসূচিতে আরও ছিলেন আলিনার মা তামান্না ইসলাম, দাদি নাসিমা আক্তারসহ বন্দরটিলার এলাকার স্থানীয় বাসিন্দারা।

গত ১৫ নভেম্বর নিখোঁজ হয় আলিনা। নিখোঁজের ১০ দিন পর পরিবারের সদস্যরা জানতে পারেন, পাঁচ বছরের শিশু আলিনাকে হত্যা করে ছয় টুকরা করে ফেলে দেওয়া হয়েছে। নগরের ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় আলিনাদের বাসা। তার বাবা সোহেল রানা। তিনি স্থানীয় একটি মুদিদোকানের মালিক।

Also Read: আলিনার মরদেহের খণ্ডিত আরও অংশ খুঁজছে পিবিআই

বাসার পাশের একটি মক্তবে পড়তে যাওয়ার সময় আলিনাকে অপহরণ করা হয়েছিল। পুলিশ বলছে, মুক্তিপণ আদায়ের জন্য আলিনাকে অপহরণ করেছিলেন তাদের বাসার ভাড়াটে আবির মিয়া (১৯)। আবিরের বাবা ভ্যানচালক আজহারুল ইসলাম। তাঁরা আলিনাদের বাসায় ভাড়া থাকেন।

২৫ নভেম্বর আবিরকে গ্রেপ্তারের পর তিনি হত্যার কথা স্বীকার করেন। পিবিআই বলছে, অপহরণের পর শিশুটি চিৎকার করলে তাকে গলা টিপে হত্যা করে আবির। পরে তার লাশ ছয় টুকরা করে ফেলে দেন তিনি।

Also Read: আলিনা ইসলামের লাশের খণ্ডিত অংশ উদ্ধার

Also Read: নির্বাক মা, বাবা ছুটছেন লাশের টুকরার খোঁজে