Thank you for trying Sticky AMP!!

কোম্পানীগঞ্জে ট্রাক–অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অটোরিকশা ঘিরে স্থানীয় লোকজনের ভিড়। আজ শুক্রবার সকালে সিলেটের কোম্পানীগঞ্জের তেলিখাল এলাকায়

সিলেটের কোম্পানীগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহতের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় অটোরিকশাচালকসহ তিনজন আহত হয়েছেন। তাঁদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ছয়টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কে তেলিখাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের হনুফা বেগম (৪০) ও তাঁর ছেলে এমরাজ মিয়া (৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়ক দিয়ে সিলেটের দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা কোম্পানীগঞ্জের দিকে আসছিল। অটোরিকশাটি তেলিখাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Also Read: নওগাঁয় ট্রাক, ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে চার শিক্ষকসহ পাঁচজন নিহত

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী বলেন, সকালে সিলেট থেকে কোম্পানীগঞ্জের দিকে যাওয়া সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলের মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।