Thank you for trying Sticky AMP!!

নওগাঁয় বিদেশি পিস্তল, শুটারগানসহ তরুণ গ্রেপ্তার

নওগাঁ জেলার মানচিত্র

নওগাঁর মান্দা উপজেলার কিত্তলী এলাকায় একটি বিদেশি পিস্তল, শুটারগান, ছয়টি গুলিসহ এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গতকাল সোমবার রাত সাড়ে আটটার দিকে রাজশাহী র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। আজ মঙ্গলবার সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তার তরুণের নাম মিজান শেখ (২২)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

র‌্যাবের নাটোর ক্যাম্প (সিপিসি-২) থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত সাড়ে আটটার দিকে র‌্যাবের একটি দল নওগাঁর মান্দা উপজেলার কিত্তলী এলাকায় অভিযান চালায়।

অভিযানে নেতৃত্ব দেন ক্যাম্পের অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী ও উপ–অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) ফরহাদ হোসেন।

অভিযানে গিয়ে কিত্তলী গ্রামে নওগাঁ-রাজশাহী মহাসড়ক–সংলগ্ন জ্যোতি কোল্ড স্টোরেজের পাশ থেকে মিজান শেখ নামের সন্দেহভাজন এক তরুণকে আটক করা হয়। পরে তাঁর কাছে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, দেশি একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ওই তরুণের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে তাঁকে মান্দা থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব দাবি করেছে, গ্রেপ্তার হওয়া ওই তরুণ একজন অস্ত্র ব্যবসায়ী। অজ্ঞাত স্থান থেকে অস্ত্র ও গুলি সংগ্রহ করে বিক্রির উদ্দেশে তিনি মান্দার কিত্তলী এলাকায় অবস্থান করছিলেন।