Thank you for trying Sticky AMP!!

বর্ণিল আয়োজনে রাজশাহী মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত

বেলুন উড়িয়ে রাজশাহী মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান। শুক্রবার বেলা ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ চত্বরে

‘প্রিয় আঙিনায় বারে বারে’ স্লোগানে উৎসবমুখর পরিবেশে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্‌যাপিত হয়েছে রাজশাহী মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী। আজ শুক্রবার বেলা ১১টায় বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে ‘আরএমসি ডে-২০২২’ শিরোনামে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানের শুরুতে কলেজ ক্যাম্পাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর জাতীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এটি ডাক্তার কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে সামনে গিয়ে শেষ হয়। আলোচনা সভাসহ দিনব্যাপী কর্মসূচিতে ছিল স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মেডিকেল কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা দেশে-বিদেশে কৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছেন। এই ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘আরএমসি-ডে’ উদ্‌যাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক খলিলুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য মনসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য সামিল উদ্দিন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য দেন স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি তবিবুর রহমান শেখ, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ নওশাদ আলী, স্বাচিপ রাজশাহীর সভাপতি চিন্ময় কান্তি দাস, বিএমএ ও স্বাচিপ রাজশাহীর সাবেক সভাপতি এসআর তরফদার প্রমুখ। স্বাগত বক্তব্য দেন রাজশাহী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক হাবিবুল্লাহ সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন আরএমসি ডে উদ্‌যাপন কমিটির সদস্যসচিব অধ্যাপক মোহাম্মদ মাহবুবুর রহমান।