Thank you for trying Sticky AMP!!

মাটিরাঙ্গায় কাভার্ডভ্যানের চাপায় পা হারালেন মোটরসাইকেলচালক

সড়ক দুর্ঘটনা

মাটিরাঙ্গায় কাভার্ডভ্যানের চাপায় ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার বিকেলে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মাটিরাঙ্গার নতুনপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

ওহাব আলী নোয়াখালী সদর উপজেলার পশ্চিমচর মদুয়া এলাকার নাসির আহাম্মদের ছেলে। তিনি খাগড়াছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান সেলিম অ্যান্ড ব্রাদার্সে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, মোটরসাইকেলে করে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন ওহাব আলী। খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের নতুনপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান তাঁকে চাপা দেয়। এ সময় তাঁর শরীর থেকে একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়, দুমড়েমুচড়ে যায় তাঁর ব্যবহৃত মোটরসাইকেল।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসার পর আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে আনার প্রক্রিয়া চলছে। কাভার্ডভ্যানের চালক গাড়ি রেখে পালিয়ে গেছেন।