Thank you for trying Sticky AMP!!

রাজবাড়ীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় তিনজনকে জরিমানা

আদালত

স্বাস্থ্যবিধি অমান্য করায় রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আজ মঙ্গলবার তিনজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ফারজানা আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শহরের মুরগির ফার্ম নতুনবাজার এলাকা থেকে বেলা সাড়ে ১১টায় অভিযান শুরু হয়। পরে মাটিপাড়া ও বানিবহ বাজারে যান ভ্রাম্যমাণ আদালত। স্বাস্থ্যবিধি অমান্য করায় তিনজনকে তিন হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেওয়া হয়। জরুরি প্রয়োজন ছাড়া অহেতুক ঘোরাঘুরি করা, মোটরসাইকেল দুই বা ততোধিক ব্যক্তি চলাচল করতে নিষেধ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহযোগিতা করেন সিভিল সার্জন কার্যালয়ের স্যানিটারি ইন্সপেক্টর সূর্য কুমার প্রামাণিক ও রাজবাড়ী সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হেমায়েত হোসেন।

সূর্য কুমার প্রামাণিক বলেন, সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এ জন্য ধারাবাহিকভাবে প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। জনস্বার্থে অভিযান চলমান থাকবে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, রাজবাড়ীতে গত সোমবার পর্যন্ত করোনা রোগীর সংখ্যা ৬ হাজার ৬১০। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫ হাজার ৫১ জন। মারা গেছেন ৫০ জন। বর্তমানে বাড়িতে আইসোলেশনে আছেন ১ হাজার ৪২৯ জন। হাসপাতালে ভর্তি আছেন ৮০ জন।