Thank you for trying Sticky AMP!!

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়ে আহত দেলোয়ার হোসেন (৪২) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।  

দেলোয়ার হোসেন সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর চরপাড়া এলাকার আলী আহমদের ছেলে। তিনি পেশায় বৈদ্যুতিক মিস্ত্রি ছিলেন।  

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দেলোয়ারের প্রতিবেশী খালেদা বেগম (৪৫) রান্নাঘরের গ্যাসের চুলায় গ্যাস ভর্তি নতুন একটি সিলিন্ডারের সংযোগ দিচ্ছিলেন। এ সময় গ্যাস সিলিন্ডারটির মুখ ছিদ্র হয়ে হঠাৎ আগুন জ্বলে উঠলে খালেদা বেগম দগ্ধ হন। পরে খালেদা বেগমের চিৎকার শুনে স্বামী শাহ আলম (৫০), ছেলে মোহাম্মদ শাহনেওয়াজ (২৫), পাশের বাড়ির দেলোয়ার হোসেন ও হেলাল উদ্দিন রান্নাঘরে ছুটে গেলে তাঁরাও দগ্ধ হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এরপর স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আহত পাঁচজনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে চিকিৎসকদের পরামর্শে গত শুক্রবার সকালে গুরুতর আহত হেলাল উদ্দিন, দেলোয়ার হোসেন, খালেদা ও তাঁর ছেলে শাহনেওয়াজকে ঢাকায় নিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়। গত শনিবার রাতে হেলাল উদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আবদুল মজিদ ওসমানী প্রথম আলোকে বলেন, গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের তিনজনসহ পাঁচজন দগ্ধ হয়েছিলেন। দগ্ধ হয়ে আহত চারজনের অবস্থা গুরুতর ছিল। আহত ওই চারজন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ও একজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। এর মধ্যে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়েছে।