Thank you for trying Sticky AMP!!

৯৯৯-এ বাবার ফোন, ‘ছেলে আমাকে মারধর করতেছে, ওকে ধরে নিয়ে যান’

জাতীয় জরুরি সেবা ৯৯৯

ছেলে মাদকাসক্ত। মাদক কেনার টাকা চেয়ে না পেয়ে মারধর করেন বাবাকে। আজ শুক্রবার এমন ঘটনার পর জরুরি জাতীয় সেবা ৯৯৯-এ ফোন করে ছেলেকে পুলিশে সোপর্দ করেছেন বাবা দুলাল মিয়া (৫৫)।

দুলাল মিয়ার বাড়ি জামালপুরের সরিষাবাড়ীর চর বাঙ্গালী গ্রামে। দুপুরে তিনি ছেলে পরাণ মিয়াকে (২৮) পুলিশে সোপর্দ করেন। সরিষাবাড়ী থানা-পুলিশ ও পরাণের পরিবার সূত্রে জানা গেছে, পরাণ মিয়া দীর্ঘদিন ধরে গাঁজা সেবন করছিলেন। তিনি প্রায়ই পরিবারের সদস্যদের অত্যাচার করতেন।

শুক্রবার দুপুরে পরাণ মিয়া গাঁজা সেবনের জন্য বাবা দুলাল মিয়ার কাছে টাকা চান। টাকা না থাকায় দুলাল মিয়া ছেলেকে টাকা দিতে পারেননি। পরে তিনি ক্ষিপ্ত হয়ে বাবাকে মারধর করেন। থানা-পুলিশ জানায়, এরপর দুলাল মিয়া ৯৯৯-এ ফোন করে বলেন, ‘ছেলে মাদকের জন্য টাকা চেয়ে না পাওয়ায় আমাকে মারধর করতেছে। আপনারা ওকে ধরে নিয়ে যান।’

সরিষাবাড়ী থানা-পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ চর বাঙ্গালী গ্রামে গেলে দুলাল মিয়া ছেলেকে পুলিশে সোপর্দ করেন। দুপুরে তিনি বাদী হয়ে ছেলেকে আসামি করে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সরিষাবাড়ী থানার উপপরিদর্শক বসিরুল আলম বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে চর বাঙ্গালী গ্রামে গেলে দুলাল মিয়া ছেলে পরাণকে তাঁর কাছে সোপর্দ করেন। দুলাল মিয়া বলেন, মাদকের টাকা না দেওয়ায় পরাণ তাঁকে মারধর করেন। পরিবারের সবাই জ্বালাতন ও মারধর সহ্য করতে না পেরে ৯৯৯ নম্বরে ফোন করেন।