Thank you for trying Sticky AMP!!

সিঙ্গাইরে বড় ভাইয়ের হামলায় ছোট ভাইয়ের মৃত্যু

বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে মানিকগঞ্জের সিঙ্গাইরে বড় ভাইয়ের হামলায় ছোট ভাই খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম কোহেল উদ্দিন (৬৫)। গতকাল রোববার বিকেলে উপজেলার মধুরচর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আজ সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোহেল মারা যান।

নিহত কোহেল উপজেলার জার্মিতা ইউনিয়নের মধুরচর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছেলে।

সিঙ্গাইর থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকেল চারটার দিকে বসতবাড়ির সীমানা নিয়ে কোহেলের সঙ্গে তাঁর বড় ভাই ইসলাম মুন্সির ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ইসলাম ও তাঁর পরিবারের সদস্যরা কোহেল ও তাঁর ছেলে শাহিনুর ইসলামের ওপর রামদা ও লাঠিসোঁটা নিয়ে হামলা করেন। এতে কোহেল ও তাঁর ছেলে শাহিনুর গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় কোহেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা। আর শাহিনুরকে আহত অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকাল সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোহেলের মৃত্যু হয়।

জার্মিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন প্রথম আলোকে বলেন, বসতবাড়ির সীমানা নিয়ে ইসলাম ও তাঁর ছোট ভাই কোহেলের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এটা নিয়ে গ্রামে একাধিকবার সালিস ও বৈঠক হয়। তবে দুই ভাইয়ের বিরোধ মেটেনি।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, বাড়ির জায়গা নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বিরোধের জেরে হামলায় এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ব্যাপারে নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।