Thank you for trying Sticky AMP!!

‘তুলে নেওয়ার’ ১০ মাস পর ফিরলেন মেহেদী, কথা বলতে পারছেন না

ময়মনসিংহের ফুলবাড়িয়ার নিখোঁজ ব্যবসায়ী মেহেদি হাসানের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেন তার স্ত্রী ও পরিবারের সদস্যরা। গত বছরের ১৭ নভেম্বর ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে

নিখোঁজের ১০ মাস পর ফিরে এসেছেন ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার জোরবাড়িয়া গ্রামের মৎস্য ব্যবসায়ী মেহেদী হাসান ওরফে ডলার। গত শনিবার রাতেই তিনি নিজেই বাড়িতে আসেন। মেহেদীর স্ত্রী মোনতাহেনা পিংকী সোমবার রাত সাড়ে ১০টায় মুঠোফোনে প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত বছরের ৬ নভেম্বর ফুলবাড়িয়া উপজেলার ছনকান্দা গ্রাম থেকে নিখোঁজ হন মেহেদী। এরপর মেহেদীর স্ত্রী ময়মনসিংহ প্রেসক্লাব ও ঢাকার রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে স্বামীর সন্ধান চান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোনতাহেনা পিংকি বলেছিলেন, ৬ নভেম্বর ফুলবাড়িয়ায় নিজেদের মাছের খামার থেকে বাড়ি ফেরার সময় তাঁর স্বামী ইমাম মেহেদী হাসান নিখোঁজ হন। প্রত্যক্ষদর্শীর বরাতে তিনি জানতে পারেন, ওই দিন বিকেল পাঁচটায় একটি সাদা মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেলে একদল লোক মেহেদী হাসানকে উঠিয়ে নিয়ে যায়।

Also Read: ময়মনসিংহে নিখোঁজ স্বামীর সন্ধান চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন

মোনতাহেনা পিংকীর অভিযোগ ছিল, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে মেহেদী হাসানকে তুলে নিয়ে গুম করা হয়েছে। নিখোঁজের ঘটনায় গত বছরের ৮ নভেম্বর মেহেদীর বাবা লাল মাহমুদ ফুলবাড়িয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সোমবার রাতে প্রথম আলোকে বলেন, মেহেদী হাসান নিখোঁজের ঘটনাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তদন্ত করছে বলে জানেন। তবে মেহেদী ফিরে এসেছেন কি না, জানেন না।

মোনতাহেনা পিংকী বলেন, মেহেদী নিজেই পায়ে হেঁটে বাড়ি ফিরেছেন। তবে বাড়িতে ফেরার পর থেকে তিনি অসুস্থ। কোনো কথাই বলতে পারছেন না বা মনে করতে পারছেন না। তিনি (মেহেদী) চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন। তিনি ফিরে আসায় পরিবারের সদস্যরা অনেক খুশি।

চিকিৎসা শেষে মেহেদী হাসান সুস্থ হলে বিস্তারিত জানাবেন বলে জানান মোনতাহেনা পিংকী।