Thank you for trying Sticky AMP!!

পুকুর থেকে অটোরিকশা উদ্ধারের পর বিলে পাওয়া গেল চালকের লাশ

জামালপুর জেলার মানচিত্র

জামালপুরের মেলান্দহে একটি বিল থেকে ব্যাটারিচালিত অটোরিকশাচালকের লাশ উদ্ধার হয়েছে। এর আগে একটি পুকুরে অটোরিকশাটি পাওয়া যায়। তবে অটোরিকশায় ব্যাটারি ছিল না। ব্যাটারি চুরি করতেই তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

আজ রোববার দুপুরে উপজেলার ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া মরগাঙ্গী বিল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির নাম নাজমুল হোসেন (১৫)। সে উপজেলার মহিরামকুল এলাকার আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যায় ইজিবাইক নিয়ে বের হয় নাজমুল। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করেন। আজ বেলা ১১টার দিকে প্রথমে তার ইজিবাইকটি উপজেলার বাগবাড়ী এলাকার একটি পুকুরে পাওয়া যায়। দুপুরের দিকে রেখিরপাড়া মরগাঙ্গী বিলে পাওয়া যায় তার লাশ। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইকের ব্যাটারি নিতেই ওই চালককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বিষয়টি নিয়ে আরও তদন্ত হচ্ছে। অপরাধীদের চিহ্নিত করতে কাজ চলছে। থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।