Thank you for trying Sticky AMP!!

ভোটারদের উপস্থিতি প্রমাণ করে বিএনপি পরাজিত হয়েছে: ওবায়দুল কাদের

নোয়াখালীর বসুরহাট পৌরসভার উদয়ন প্রি একাডেমিতে ভোট দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সকাল সাড়ে ১০টার দিকে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ভোটারদের উপস্থিতি প্রমাণ করে বিএনপি তাদের আন্দোলনে পরাজিত হয়েছে। আজকে তাদের ভোট বর্জন এটাই প্রমাণ করছে, ভোটাররা তাদের বর্জন করেছেন।

আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উদয়ন প্রি একাডেমিতে ভোট দেওয়ার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

Also Read: মানুষের আগ্রহ আছে, ভোট পড়া নিয়ে উদ্বেগের কিছু নেই: ওবায়দুল কাদের

বিএনপিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, ভোটারদের ভোট বর্জন করতে তারা অনুরোধ করেছে। কিন্তু আজ নির্বাচনের যে স্বতঃস্ফূর্ত পরিবেশ, যারা ভোট বর্জন করতে আহ্বান করেছিল, ভোটাররা তাদেরই বর্জন করেছেন। তিনি বলেন, ভোটের পরিবেশ একেবারে শান্তিপূর্ণ। ভোটে শান্তিপূর্ণ পরিস্থিতি, ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন প্রমাণ করে যারা ভোট বর্জন করে নাশকতার আশ্রয় নিয়েছে, তারা আবার পরাজিত হলো।

Also Read: বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ডে সম্পৃক্ত কি না, তদন্ত করে দেখতে হবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, গণতন্ত্রের স্থান হচ্ছে নির্বাচন। সেখানে প্রতিযোগিতা হচ্ছে নির্বাচনের সার্থকতা। যারা বলছে নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে না, তাদের ধারণা ভুল প্রমাণিত হলো। আসলে বাধা দিয়ে নির্বাচন ঠেকানো যায় না। এটা আবারও বাংলাদেশে প্রমাণিত হলো।