Thank you for trying Sticky AMP!!

শেরপুর-১ আসনে প্রার্থী হতে চান জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফাতেমাতুজ্জহুরা

ফাতেমাতুজ্জহুরা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনে আওয়ামী লীগের (নৌকা প্রতীক) প্রার্থী হতে চান জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফাতেমাতুজ্জহুরা ওরফে শ্যামলী। তিনি সংবাদ সম্মেলন করে ওই নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন।

শনিবার রাতে শেরপুর শহরের বটতলা এলাকায় ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন ফাতেমাতুজ্জহুরা। তিনি সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য।

সংবাদ সম্মেলনে ফাতেমাতুজ্জহুরা বলেন, পারিবারিকভাবে তাঁরা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তাঁর বাবা প্রয়াত সেলিম রেজা ছিলেন আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী ও শ্রমিকনেতা। তিনি নিজেও দীর্ঘদিন ধরে ছাত্রলীগ ও যুব মহিলা লীগের রাজনীতির সঙ্গে জড়িত থেকে সাধারণ মানুষের সেবা করছেন।

জেলা যুব মহিলা লীগের সভানেত্রী আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরাধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও বাস্তবায়নের লক্ষ্যে এবং শেরপুরের সর্বস্তরের জনগণকে একটি আধুনিক ও উন্নত জেলা উপহার দিতে তিনি আসন্ন সংসদ নির্বাচনে নিজেকে একজন মনোনয়নপ্রত্যাশী হিসেবে ঘোষণা দিচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ আসনে তাঁকে মনোনয়ন দেবেন বলেও সংবাদ সম্মেলনে আশা প্রকাশ করেন ফাতেমাতুজ্জহুরা।

সংবাদ সম্মেলনে জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান ওরফে শিমু, জেলা আইনজীবী সমিতির সহসভাপতি হরিদাস সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।