Thank you for trying Sticky AMP!!

শুধু সন্ত্রাস দমন নয়, মানবিক কাজেও ভূমিকা রাখছে র‍্যাব: ডিজি

পটুয়াখালীর কুয়াকাটায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন। সোমবার দুপুরে

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, ‘আমরা দেশকে সার্বিক নিরাপত্তা প্রদানের পাশাপাশি মানবিক কাজেও ভূমিকা রাখছি। জঙ্গি-সন্ত্রাসীদের দমনের লক্ষ্য নিয়ে আমাদের যে পথচলা শুরু হয়েছিল, বিভিন্ন মানবিক কাজের মধ্যেও আমরা সে দক্ষতা প্রমাণ করেছি।’

Also Read: সাধারণ মানুষের ভোটাধিকার নিশ্চিত করবে র‌্যাব: মহাপরিচালক

আজ সোমবার দুপুর ১২টায় পটুয়াখালীর কুয়াকাটা পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র দুই শতাধিক মানুষের মধ্যে কম্বল বিতরণ শেষে র‍্যাবের মহাপরিচালক এসব কথা বলেন। তিনি আরও বলেন, শুধু সন্ত্রাস দমন নয়, মানবিক কাজেও ভূমিকা রাখছে র‍্যাব। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার জন্য র‍্যাব প্রস্তুত রয়েছে। অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে র‍্যাব মাঠে কঠোর ভূমিকা পালন করবে। অবৈধ অস্ত্র উদ্ধারে র‍্যাব মাঠে অভিযান শুরু করেছে এবং জঙ্গি, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে ‘জিরো টলারেন্স’ প্রতিষ্ঠার লক্ষ্যে র‍্যাব আরও নতুন কৌশল নিয়ে কাজ করছে।

Also Read: র‌্যাব-পুলিশের দখলে থাকা ৪টি স্থাপনা দখলমুক্ত করা হয়েছে: মেয়র তাপস

এ সময় কুয়াকাটা পর্যটন পুলিশের পরিদর্শক আবু শাহদাত মোহাম্মদ হাসনাইন পারভেজ, কুয়াকাটা পৌর সভার সাবেক প্যানেল মেয়র মো. শাহ আলম হাওলাদার ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Also Read: জবাবদিহি না এলে র‌্যাব ও ৭ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা বহাল থাকবে: মার্কিন রাষ্ট্রদূত