Thank you for trying Sticky AMP!!

মুজিবনগরে সীমান্তবর্তী এলাকায় পড়েছিল অজ্ঞাতনামা ব্যক্তির লাশ

লাশ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সোনাপুর গ্রামের মাঝপাড়া ভারত সীমান্তঘেঁষা একটি মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।

আজ দুপুর ১২টা পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। ওই ব্যক্তির আনুমানিক বয়স ৫০ বছর। তাঁর পরনে ছিল পুরোনো ছেঁড়া শার্ট, প্যান্ট ও জ্যাকেট। তাঁর পরনের পোশাক ও বেশভূষা দেখে পুলিশ ধারণা করছে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

মুজিবনগর থানা-পুলিশ জানায়, আজ সকালে স্থানীয় কয়েকজন শ্রমিক কাজ করতে যাওয়ার সময় মাঝপাড়া ভারত সীমান্তঘেঁষা মাঠে লাশটি পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভারতের ১০৫ নম্বর মেইন পিলারের পাশ থেকে লাশটি উদ্ধার করে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছেন। তারপরও লাশটি শনাক্তের জন্য কাজ করছে পুলিশ। তবে ওই ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে। তবে এখনো তাঁর পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।