Thank you for trying Sticky AMP!!

জয়পুরহাটে দিনের বেলা ঘরে ঢুকে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

জয়পুরহাট শহরে আমতলী মহল্লার এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। খবর পেয়ে উৎসুক লোকজন বাসার সামনে ভিড় করেন

জয়পুরহাট শহরের আমতলী মহল্লায় দিনের বেলা বাসায় ঢুকে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সোমবার বেলা দুইটায় শোবার ঘর থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কী কারণে এই হত্যাকাণ্ড, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, হত্যাকাণ্ডে একজন অংশ নিয়েছিলেন।

নিহত গৃহবধূ হলেন রিতা আক্তার (৩০)। তিনি মেহেদুল হাসানের স্ত্রী। মেহেদুল ঢাকায় চাকরি করেন। কালাই উপজেলার ঘাটুরিয়া গ্রামে তাঁদের বাড়ি। রিতা তাঁর তিন ছেলে-মেয়েকে নিয়ে জয়পুরহাট শহরের আমতলী মহল্লার একটি ভাড়া বাসায় থাকতেন।

রিতা আক্তারের প্রতিবেশী ও থানা-পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, কয়েক বছর ধরেই রিতা ওই বাড়িতে থাকতেন। সোমবার সকালে রিতার দুই মেয়ে বিদ্যালয়ে চলে যায়। এরপর রিতা তাঁর ছোট ছেলেকে মাদ্রাসায় পৌঁছে দিয়ে আসেন। মাদ্রাসা ছুটির পর রিতা তাঁর ছেলেকে প্রতিদিন নিয়ে আসতে যান। কিন্তু সোমবার তিনি মাদ্রাসায় ছেলেকে নিতে যাননি। মায়ের জন্য অপেক্ষা করে তাঁর ছেলে একাই বাড়ি ফিরে আসে। ছেলে বাসায় ফিরে দেখে, তার মা ঘরে শুয়ে আছেন। অনেক ডাকাডাকির পর রিতা উঠছিলেন না। আওয়াজ শুনে পাশের বাড়ির ভাড়াটে এসে দেখেন, রিতা মৃত অবস্থায় পড়ে আছেন। এরপর তাঁরা থানা-পুলিশকে খবর দেন।  

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ফারজানা হোসেন, জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির ঘটনাস্থলে আসেন। পুলিশ লাশের গলায় কালচে দাগ দেখতে পায়। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশটি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত গৃহবধূর মা সাজেদা খাতুন বলেন, ‘রিতা রোববার রাত নয়টার দিকে আমার কাছে ফোন করেছিল। আমাকে বলল, সবাই ভালো আছি। আজ দুপুরে খবর পেয়ে ছুটি এসে দেখি, আমার ময়না ঘুমে আছে। ডাকাডাকি করেছি, আমার ময়না কথা বলেনি। আমর ময়নাকে কে মারল, কেন মারল, বুঝতে পারছি না।’

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ফারজানা হোসেন বলেন, তাঁরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। একজন ব্যক্তি এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ তাঁকে চিহ্নিত করার চেষ্টা করছে। দ্রুত হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে বলে তিনি আশা করছেন।