Thank you for trying Sticky AMP!!

থেমে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে থেমে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিয়েছে যাত্রীবাহী বাস

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে থেমে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিয়েছে যাত্রীবাহী বাস। এতে ঘটনাস্থলে বাসের তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের অন্তত সাত থেকে আট যাত্রী। আজ বুধবার ভোর চারটার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া সেতুর ওপর এই দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী। নিহত নারী হলেন চট্টগ্রামের বদরুদ্দোজা ভূঁইয়ার স্ত্রী হাসিনা বেগম (৪২)। অপর দুজনের নাম–পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তিদের ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক কাঞ্চন কুমার সিংহ বলেন, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে মালবাহী একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ট্রাকটি এক্সপ্রেসওয়ের কুচিয়া মোড়া সেতুতে এলে চাকা নষ্ট হয়ে যায়। ট্রাকটি সেতুর একপাশে দাঁড়িয়ে ছিল। বুধবার ভোর চারটার দিকে লাবিব পরিবহনের যাত্রীবাহী বাসটি এসে থেমে থাকা ট্রাকে ধাক্কা দেয়। বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সেতুর রেলিংয়ে সজোরে আঘাত করে। এতে বাসের বাঁ পাশে থাকা একজন নারী ও দুজন পুরুষ ঘটনাস্থলেই মারা যান। বাস ও ট্রাকটি আটক করা হয়েছে। চালকেরা পলাতক। তিনজনের লাশ ফাঁড়িতে রাখা হয়েছে।

আহত বদরুদ্দোজা ভূঁইয়া প্রথম আলোকে বলেন, ‘এক্সপ্রেসওয়েতে ওঠার পরপর আমাদের বাসের চালক বেপরোয়া গতিতে চলাচ্ছিলেন। রাতের শেষ ভাগের ঘটনা। বাসের অধিকাংশ যাত্রী ঘুমিয়ে ছিলেন। আমার স্ত্রী হাসিনা বেগম ও আমি বাসের বাম পাশে বসে ছিলাম। হাসিনা জানালার পাশে ছিল। মুহূর্তেই চোখের সামনে আমার স্ত্রীসহ কয়েকজন মারা গেলেন।’