Thank you for trying Sticky AMP!!

নৌকায় সেলফি তুলতে গিয়ে যমুনায় নিখোঁজ এক শিক্ষার্থী

জামালপুর জেলার মানচিত্র

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় যমুনায় নৌকায় সেলফি তুলতে গিয়ে মো. আপন (১৬) নামের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধারে চেষ্টা করছে।

শনিবার বিকেলে উপজেলার বাহাদুরাবাদ নৌকাঘাটের ফুটানিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আপন দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী এলাকার মহিউদ্দিন হিরুর ছেলে। সে জামালপুর জিলা স্কুলের দশম শ্রেণির ছাত্র। ঈদের ছুটিতে বাড়িতে গিয়েছিল। রাত সাড়ে নয়টা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আপন জামালপুর জিলা স্কুলে পড়াশোনা করে। সে জামালপুর শহরেই থাকে। ঈদের ছুটিতে গত বৃহস্পতিবার গ্রামের বাড়িতে আসে। শনিবার বিকেলে দুই বন্ধুর সঙ্গে সে যমুনা নদীর পানি দেখতে বাহাদুরাবাদ নৌকাঘাটে যায়। এ সময় সেখানে থাকা একটি নৌকায় ওঠে তারা তিনজন। নৌকার এক কিনারায় দাঁড়িয়ে আপন সেলফি তোলার সময় হঠাৎ পানিতে পড়ে যায়। স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে সন্ধ্যার দিকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তাকে উদ্ধারে অভিযান শুরু করে। রাত সাড়ে নয়টা পর্যন্ত অভিযান চলছিল।

আপনের বাবা মহিউদ্দিন সাংবাদিকদের বলেন, ‘আমার ছেলে ঈদের ছুটিতে বাড়িতে আসছে। বিকেলে তার দুই বন্ধুর সঙ্গে নদীর পানি দেখতে গিয়েছিল। সেখানে সেলফি তুলতে গিয়ে নাকি নদীতে পড়ে ডুবে যায়। এখনো আমার সন্তানের খোঁজ পাওয়া যায়নি।’

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর জানিয়েছেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ যায়। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ওই শিক্ষার্থীকে উদ্ধারে কাজ করছে।

Also Read: সুনামগঞ্জে ঢলের পানিতে ভেসে গিয়ে দুই শিশু ও এক নারী নিখোঁজ