Thank you for trying Sticky AMP!!

সিলেটে জয়ী কাউন্সিলরের বাসা ও কার্যালয়ে হামলার অভিযোগ

সিলেট জেলার মানচিত্র

সিলেট সিটি করপোরেশনের নির্বাচনের ৫ নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর রেজওয়ান আহমদের বাসা ও কার্যালয়ে হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার রাতে সিলেট নগরের বড়বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

রেজওয়ান আহমদ ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর। গতকাল বুধবার অনুষ্ঠিত নির্বাচনে পুনরায় জয়ী হয়েছেন তিনি। এ নিয়ে চতুর্থবারের মতো তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে রেজওয়ান আহমদ ২ হাজার ৪৮৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাহেদ সিরাজ পেয়েছেন ২ হাজার ৪২২ ভোট। ওই ওয়ার্ডে মোট ৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

Also Read: ২২ ওয়ার্ডে আওয়ামী লীগের জয়, বিএনপির বহিষ্কৃতরাও জিতেছেন

রেজওয়ান আহমদ সাংবাদিকদের বলেন, নির্বাচনে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাহেদ সিরাজের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী দেশি অস্ত্রসহ তাঁর কার্যালয় ও বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছেন। হামলার সময় বাসায় থাকা তাঁর বোন গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে চিকিৎসাধীন।

তবে সাহেদ সিরাজ অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি কিংবা তাঁর কোনো কর্মী-সমর্থক এমন হামলার সঙ্গে জড়িত নন। নির্বাচনের শুরু থেকে তিনি শান্তিপূর্ণভাবে প্রচারণা করেছেন। নির্বাচনে জয়-পরাজয় রয়েছে, সেটি মেনেই তিনি নির্বাচনে অংশ নিয়েছেন।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈন উদ্দিন বলেন, বুধবার রাতে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে গেছেন। এ ব্যাপারে থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Also Read: সিলেট নগরের উন্নয়নে মেয়র আরিফুলের পরামর্শ নেব: নবনির্বাচিত মেয়র