Thank you for trying Sticky AMP!!

হালদার শাখা খালে ভাসছিল বৃদ্ধার লাশ

লাশ

প্রাকৃতিক মৎস্য প্রজননকেন্দ্র চট্টগ্রামের হালদা নদীর সংযুক্ত একটি শাখা খাল থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের উত্তর গুজরা গ্রামের গোট্টা খালি খাল থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

বৃদ্ধার নাম নুর জাহান বেগম (৬৭)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার সরফ ভাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আশেকের স্ত্রী। নুর জাহান গত সোমবার বিকেলে থেকে নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যার দিকে হালদা নদী থেকে ১০০ মিটার দূরত্বে গোট্টা খালি খালে এক নারীর লাশ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। আজ বুধবার সকালে নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও নুর জাহানের স্বজনদের ধারণা, নুর জাহানের বাড়ি থেকে কয়েক শ গজ দূরে নদী। পানিতে ডুবে নুর জাহানের মৃত্যু হতে পারে।

রাউজানের পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের পরিদর্শক মুহাম্মদ বাবুল আজাদ প্রথম আলোকে বলেন, বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে ওই নারীর মৃত্যু হয়েছে।