Thank you for trying Sticky AMP!!

রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে দুজনের মৃত্যু, এক সপ্তাহে মারা গেল ছয়জন

পানিতে ডুবে মৃত্যু

রাজশাহীর পবা উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে উপজেলার হরিপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা নদী থেকে তাঁদের লাশ উদ্ধার করেন।

মারা যাওয়া দুজন হলেন রাজশাহী নগরের সায়েরগাছা এলাকার বাবু হোসেনের ছেলে বাপ্পি হোসেন (১৬) ও একই এলাকার শাহিন হোসেনের ছেলে মনির হোসেন (২০)। বাপ্পির এ বছর রাজশাহী কোর্ট একাডেমি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। আর মনির থাই মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

এর আগে গত শনিবার রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মা নদীতে টিনের নৌকা ডুবে আসাদ হোসেন (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়। ১৪ এপ্রিল দুই শিশু ও শুক্রবার পদ্মায় গোসল করতে গিয়ে এক শিশু ডুবে মারা যায়। এ নিয়ে গত সাত দিনে রাজশাহীতে পদ্মা নদীতে ডুবে ছয়জনের মৃত্যু হয়েছে।

রাজশাহী ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আবু সামা বলেন, আজ দুপুরে খবর পাওয়ার পরপরই তাঁরা ঘটনাস্থলে গিয়ে দুজনের লাশ উদ্ধার করেছেন। তিনি বলেন, এই দুজনের মধ্যে মনির হোসেন সাঁতার জানতেন কিন্তু বাপ্পি হোসেন সাঁতার জানত না। একজন ডুবে যাচ্ছে দেখে আরেকজন ধরতে গিয়ে দুজনই ডুবে মারা গেছেন বলে তাঁরা ধারণা করছেন।