Thank you for trying Sticky AMP!!

গ্রেপ্তার

বগুড়ায় চোর সন্দেহে তরুণকে পিটিয়ে হত্যার অভিযোগ, তিনজন গ্রেপ্তার

বগুড়ায় মুঠোফোন চুরির অভিযোগ তুলে সোহান শেখ (২৫) নামের এক অটোরিকশাচালককে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণ মারা যান। এ ঘটনায় ওই তরুণের প্রতিবেশী তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সোহান শেখ বগুড়া শহরতলির ছোট কুমিড়া পশ্চিমপাড়া এলাকার আজিজুল শেখের ছেলে। আজ শুক্রবার ময়নাতদন্ত শেষে তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় সোহানের ভাই স্বপন শেখ বাদী হয়ে আজ সদর থানায় পাঁচজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা তিন থেকে চারজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। ইতিমধ্যে হত্যা মামলার আসামি ছোট কুমিড়া এলাকার রেজাউল শেখ (৫৫), তাঁর স্ত্রী শানু (৪৫) ও মেয়ে মোছা. মুনকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও মামলার সংক্ষিপ্ত এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ছোট কুমিড়া এলাকার রেজাউলের বাড়ি থেকে তাঁর ছোট মেয়ে মুনের একটি মুঠোফোন চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে সোহান শেখকে আটক করে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেজাউলসহ তাঁর স্বজনেরা পিটিয়ে গুরুতর জখম করেন। খবর পেয়ে সোহানের মা তাসলিমা বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে গেলে তাঁকেও নির্যাতন করা হয়। পরে গুরুতর জখম অবস্থায় স্থানীয় লোকজন সোহানকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সোহান মারা যান। রাতেই অভিযান চালিয়ে রেজাউলসহ তাঁর স্ত্রী-সন্তানকে আটক করে পুলিশ।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার তিন আসামিকে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত অন্য ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।