Thank you for trying Sticky AMP!!

বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী মারা গেছেন, প্রধানমন্ত্রীর শোক

মোহাম্মদ ইসলাম বেবী

বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার সকাল পৌনে সাতটায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

ইসলাম বেবীর মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত শোকবার্তায় এ তথ্য জানা যায়। এ ছাড়া পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমাও ইসলাম বেবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

পারিবারিক সূত্রে জানানো হয়, পৌর মেয়র ইসলাম বেবী গত বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাঁকে দ্রুত চট্টগ্রামের একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তাঁর মৃত্যু হয়। দীর্ঘ দিন ধরে তিনি কিডনি সমস্যাসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা জানান, ইসলাম বেবী বান্দরবান জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।