Thank you for trying Sticky AMP!!

পঞ্চগড়ে মহাসড়কে পড়ে ছিল নারীর রক্তাক্ত লাশ

লাশ

পঞ্চগড়ের বোদা উপজেলায় মহাসড়কের ওপর পড়ে ছিল এক নারীর রক্তাক্ত লাশ। গতকাল বুধবার রাত ৮টার দিকে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের পাথরাজ এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়ক থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, মহাসড়কে চলাচল করা কোনো ভারী যানবাহনের চাপায় তিনি মারা গেছেন।

নিহত নারীর নাম মিনতী বালা (৬৩)। তিনি বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের পাথরাজ এলাকার পেলকু বর্মণের স্ত্রী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার পর ওষুধ কিনতে বাড়ির কাছে পাথরাজ বাজারে যান মিনতী বালা। কিছুক্ষণ পর তাঁকে রক্তাক্ত অবস্থায় মহাসড়কে পড়ে থাকতে দেখে পুলিশ ও পরিবারের লোকজনকে খবর দেন স্থানীয় লোকজন। বোদা হাইওয়ে থানা-পুলিশ এসে পরিবারের লোকজনের সহায়তায় লাশটি উদ্ধার করে। মহাসড়ক পারাপারের সময় ভারী কোনো যানবাহন তাঁকে চাপা দিয়ে চলে গেছে বলে ধারণা করা হচ্ছে। মিনতী বালার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে থেঁতলে গেছে।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম মুঠোফোনে প্রথম আলোকে বলেন, মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত কোনো যানবাহনের চাপায় ওই নারী ঘটনাস্থলেই মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।